fbpx

তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক ‘চিরকুমার-চিকু সংঘ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছোট পর্দার নির্মাতা তুহিন হোসেন। দীর্ঘ বছর ধরেই তিনি টেলিভিশনের জন্য একক নাটক, টেলিছবি বানিয়ে আসছেন। এবারই প্রথম তিনি নির্মাণ করলেন ধারাবাহিক নাটক। ‌’চিরকুমার’ নামে এই ধারাবাহিকটি আজ ১ নভেম্বর থেকে এনটিভিতে প্রচার হতে যাচ্ছে।

তুহিন হোসেন বলেন, ‘প্রথম সিরিয়াল বলে কথা। তাই শুরু থেকে আমি গল্প নির্বাচনে অনেক সময় নিয়েছি। এমন একটা গল্প চাচ্ছিলাম যেটা বর্তমান সময়ের দর্শক এবং আমার যারা রেগুলার দর্শক একটু ক্ল্যাসিক পছন্দ করেন দুটোর সমন্বয়ে কিছু একটা করা। গোলাম রাব্বানীর সঙ্গে বারবার বসে আমরা একটা জায়গায় আসতে পেরেছি। সেখান থেকেই ‘চিরকুমার’ যাক আমরা বলছি চিকু সংঘ। আমার মনে হয় কাজটি পছন্দ করবে মানুষ। কারণ শিল্পী কলাকুশলীসহ টিমের সবাই কাজটি পছন্দ করছে। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।’

তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক ‘চিরকুমার-চিকু সংঘ’

সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে নাটকটির পোস্টার ও টিজার বেশ আলোচিত হয়েছে।

সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল ও শরাফ আহমেদ জীবনকে তিনটি ভিন্নি লুকে এ নাটকে দেখা যাবে বলে নির্মাতা জানান।

তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক ‘চিরকুমার-চিকু সংঘ’

সালাহউদ্দিন লাভলুর সঙ্গে নির্মাতা। ছবি : সংগৃহীত

প্রতিটি মানুষই মনে মনে চিরকুমার, কেউ স্বীকার করে, কেউ করে না। এই দর্শন সবার মধ্যে ছড়িয়ে দিতে কাজ করে চিরকুমারদের সংগঠন চিকু সংঘ। চিরকুমারদের জীবনের মজার মজার সব ঘটনা, ঘাত-প্রতিঘাতের গল্প নিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটির গল্প।

গোলাম রাব্বানীর রচনায় এই নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করছেন আরশ খান, ফারিয়া শাহরিন, বাপ্পি আশরাফ, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পংকজ মজুমদারসহ অনেকে।

তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক ‘চিরকুমার-চিকু সংঘ’

ফারিয়া ও মারজুক রাসেলকে দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন তুহিন হোসেন। ছবি : সংগৃহীত

প্রতি সপ্তাহের সোম, মঙ্গ ও বুধবার রাত ৯টা ৩০ মিনিটে নাটকটি এনটিভিতে প্রচার হবে।

Advertisement
Share.

Leave A Reply