fbpx

তেজগাঁওয়ে বস্তিতে আগুন, শিশুসহ নিহত দুই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর তেজগাঁও এলাকার বিএফডিসি গেট সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে লাগা আগুনে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নামপরিচয় জানা যায়নি।

শনিবার ভোরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপরিদর্শক (এসআই) মেহেদী হাসান।

মেহেদী হাসান গণমাধ্যমকে জানিয়েছেন, যে দুজন আগুনে পুড়ে মারা গেছে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের মধ্যে একজন নারী ও আরেকজন শিশু। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে ভোর ৫টা ৫০ মিনিটের দিকে আগুন সম্পূর্ণ নির্বাপণের বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তর কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

তিনি জানান, ফায়ার সার্ভিসের ১৩ ইউনিটের চেষ্টায় ভোর ৫টা ২৫ মিনিটের দিকে আগুন সম্পূর্ণ নির্বাপণ করা হয়।

ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা, শর্টসার্কিট কিংবা গ্যাস লিকেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী বলেন, বস্তিতে সাধারণত গ্যাস লিকেজ কিংবা শর্ট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়ে থাকে। এ বস্তিতেও একই কারণে আগুন লেগেছে বলে আমাদের প্রাথমিক ধারণা। তবে আমরা তদন্তের মাধ্যমে জানতে পারব আসলেই কী কারণে আগুন লেগেছে। এই ঘটনায় দুইজন মারা গিয়েছেন। পরিবারের দাবি অনুযায়ী লাশ শনাক্তকরণের কাজ চলছে।

Advertisement
Share.

Leave A Reply