fbpx

‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিনেমা যেমনই হোক, ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় থাকেন চিত্রনায়িকা শবনম বুবলী। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেম, লুকিয়ে বিয়ে, সন্তানের জন্ম, বিচ্ছেদ নিয়ে কম জল ঘোলা হয়নি। বর্তমানে তার সাথে জড়িয়েছে সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম। যদিও বুবলী দাবি করেছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

কিন্তু তাতে খুব একটা লাভ হচ্ছে না। কারণ বিভিন্ন দিক থেকে বেশ ভালোই কথার খোঁচা পেতে হচ্ছে তাকে। এই তো এবার যেনো সমালোচকদের উত্তর দিতে নতুন পদ্ধতি প্রয়োগ করলেন এই অভিনেত্রী।

সোমবার ফেসবুকে বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেন বুবলী। পার্পেল কালার লেহেঙ্গায় নায়িকার চোখেমুখে হাসি স্পষ্ট ছিল। কারণ ব্যাকগ্রাউন্ডে একটি গান চলছিল। যেই গানেই যেন ছিল সমালোচকদের কটাক্ষের জবাব।

অডিও নিয়ে মুখ খুললেন বুবলী, আঙুল অপু বিশ্বাসের দিকে ভিডিওতে বুবলী যোগ করেন সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল গান ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’-এর কিছু অংশ। যেখানে শোনা যায়, ‘হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে/ পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে/ যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন/ তারাই আবার করছে কাঠি, সামনে প্রিয়জন/ যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া/ ভয়ডর নেই, যে যা বলুক, বলবে/তোদের জ্বলবে, আমার তাতেই চলবে। ’

Advertisement
Share.

Leave A Reply