fbpx

দীর্ঘ বিরতি ভাঙলেন তিশা এবং অপূর্ব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘ ১৪ বছর আবারও জুটি বেধে নাটকে কাজ করলেন নুসরাত ইমরোজ তিশা এবং জিয়াউল ফারুক অপুর্ব।  এবারের ঈদের একটি নাটকে তাদের দেখা যাবে একসাথে। অপূর্ব এবং তিশা অভিনীত সর্বশেষ নাটক ছিল নাঈম ইমতিয়াজ নোয়ামুল পরিচালিত ‘দ্য রেইন’।

কেন এতদিন একসাথে তারা কাজ করেননি এটা নিয়ে প্রশ্নের মুখোমুখি তিশা এবং অপূর্ব।

গত শনিবার(৮ মে) তিশা ও অপূর্ব দাঁড়ান ক্যামেরার সামনে। নাটকের নাম ‘বউয়ের কথায় চলে’ নাটকটি পরিচালনা করছেন শিহাব শাহীন। নাটকে অপূর্বর স্ত্রীর চরিত্রে দেখা যাবে তিশাকে।

দীর্ঘ বিরতি ভাঙলেন তিশা এবং অপূর্ব

শিহাব শাহীনের পরিচালনায় জুটি বেধে কাজ করছেন তিশা এবং অপূর্ব। ছবি: সংগৃহীত

এতদিন কেন তারা একসাথে কাজ করেননি জানতে চাইলে তিশা বলেন, ‘আমি আশাবাদী একজন মানুষ। আগে কেন আমরা কাজ করিনি, আমাদের মধ্যে কী হয়েছিল, সেগুলো নিয়ে ভাবতে চাই না। আমি ভালো কাজ করতে চাই। অতীতের চেয়ে আমি ভবিষ্যৎকে বেশি প্রাধান্য দিই। আমরা এবার ঈদে একসঙ্গে দুটি নাটকে অভিনয় করছি। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে, তিশার সাথে কাজ না করার ব্যাপারটি অপূর্ব মনে করতেই চান না। শুধু বললেন, ‘আমরা দুদিন ধরে শুটিং করছি, মনেই হচ্ছে না এত বছর পর কাজ করছি। দুজনের মধ্যে কোনো আড়ষ্টতা নেই। দারুণ আনন্দ নিয়ে কাজ করছি।’

শোনা যাচ্ছে শুধু এই নাটকটিই নয়, সামনে আরও বেশ কয়টি নাটকে তাদের একসাথে দেখা যেতে পারে। অনেক পরিচালকই এই জুটিকে ঘিরে তাদের পরিকল্পনা সাজাচ্ছেন। এমনকি এই ঈদে আরও একটি নাটকে দেখা যাবে এই জুটিকে।

Advertisement
Share.

Leave A Reply