fbpx

ধানুশ-ঐশ্বরিয়ার ১৮ বছরের দাম্পত্যে ইতি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বছরের শুরুতেই ঘর ভাঙলো আরও এক তারকা দম্পতির। ১৭ জানুয়ারি ভক্ত-অনুরাগীদের অনেকটা চমকে দিয়ে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন দক্ষিণী সুপারস্টার ধানুশ।

১৮ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও তার স্ত্রী ঐশ্বরিয়া। এই ঘোষণা রীতিমতো হইচই ফেলে দিয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। নাগা চৈতন্য ও সামান্থার ডিভোর্সের ধাক্কা সামলে উঠবার আগেই আলাদা হল আরও এক তারকা দম্পতির পথ। রজনীকান্তের প্রাক্তন জামাই এদিন টুইটারে বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানান।

ধানুশ টুইট করেন লেখেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে  বেড়ে উঠার, একে অপরকে বোঝার, মানিয়ে  চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বরিয়া আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।‘

ধানুশের পুরো নাম ভেঙ্কটেশ প্রভু কস্তুরি রাজা। দক্ষিণী সিনেমা ছাড়াও বলিউডে জনপ্রিয়  এই অভিনেতা। শুধু অভিনয়ই নয়, ২০১১ সালের ‘হোয়াই দিস কোলাবেরি ডি’ গানের কারণে তার জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে যায়।

উল্লেখ্য, ২০০৪ সালে ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়ার বিয়ে করেছিলেন ধানুশ। দুই সন্তান আছে তাদের ঘরে।

Advertisement
Share.

Leave A Reply