fbpx

নগ্ন শরীরে ফটোশ্যুট, আইনি জটিলতায় রণবীর!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি নগ্ন শরীরে ভারতীয় পেপার ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং। কেউ ছবি দেখে হয়েছেন রোমাঞ্চিত, কেউবা জানিয়েছেন ধিক্কার। বিতর্ক উঠতে উঠতেও যেন ধামাচাপা পড়ে গিয়েছিলো বেশিরভাগের প্রশংসার তোড়ে।

কিন্তু শেষ রক্ষা আর হলো কই? সোমবার (২৫ জুলাই) নারীমহল থেকে উঠেছে বেশ জোরেশোরে অভিযোগ। নারীর অনুভূতিতে আঘাত করেছেন রণবীর। এমনটাই অভিযোগ উঠছে। মুম্বাই পুলিশের কাছে তার সাম্প্রতিক ফটোশ্যুট নিয়ে অভিযোগ দায়ের করেছেন নারীবাদীরা।

অনাবৃত দেহে কাশ্মীরি গালিচায় আধশোয়া হয়ে ছিলেন রণবীর। চোখেমুখে আবেদন। এভাবেই ক্যামেরার লেন্সে ধরা দিয়েছেন একের পর এক। এমনকি রণবীর বলেছেন, হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে তার সমস্যা নেই।

একজন পুরুষ যেভাবে এই ছবিগুলো তুললেন, এভাবে কোন মেয়ে ছবি তুললে এত সহজে মেনে নিতেন সবাই? এমন প্রশ্ন নারী মহলের। এমনকি এটি নিয়ে বেশ শক্তভাবেই কথা বলেছেন টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী। নারী এমন করলেই সর্বনাশ হয়ে যেত। ঢিঢি পড়ে যেত সমাজে। আর রণবীর পুরুষ বলেই বেঁচে গেলেন?

কিন্তু না, এত সহজে রণবীর রেহাই পাচ্ছেন না। যদি এ কাজ নারীদের পক্ষে অশোভন হয়, তবে পুরুষ হয়ে তাকেও জবাবদিহি করতে হবে, নারীবাদীদের একাংশের দাবী এমনটাই। এখন দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায়।

Advertisement
Share.

Leave A Reply