fbpx

নজর কেড়েছে ‘কাজলের দিনরাত্রি’, প্রশংসিত তৌসিফ-মেহজাবীন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বছরের শুরুর গল্পটা একটু অন্যরকম তৌফিক মাহবুব ও মেহজাবিন চৌধুরীর বেলায়। কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে এসেছে তাদের অভিনীত নতুন একটি নাটক। জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ পরিচালিত ‘কাজলের দিনরাত্রি’ নাটকটি ১ জানুয়ারি অবমুক্ত হয়েছে ইউটিউবে। মুক্তির পর চারদিকে তৌসিফ-মেহজাবিনের উচ্ছসিত প্রশংসা। নাটকের কাজল চরিত্রে মেহজাবীনের অনবদ্য অভিনয়ে মুগ্ধ দর্শক থেকে সমালোচক সবাই। সেই সাথে আলো ছড়িয়েছেন তৌসিফও।

এরই মধ্যে নাকটটির ভিউ ১ মিলিয়ন ছাড়িয়েছে। এই নিয়ে নাটকের পরিচালক ভিকি জাহেদ বেশ উচ্ছ্বসিত। ইউটিউবে কমেন্ট বক্সে চোখ রাখলে দেখা যায় নির্মাতার পাশাপাশি তৌফিক-মেহজাবিনের চরিত্রের প্রশংসা।

এ নাটক প্রসঙ্গে অভিনেতা তৌফিক বলেন, খুবই ভালো লাগছে দর্শকদের এত সাড়া পেয়ে। বছরের শুরুটা এত সুন্দর হবে ভাবতে পারিনি। পুরো টিমকে এজন্য ধন্যবাদ জানাই। চেষ্টা থাকবে সামনে আরও ভালো কিছু করার।

অভিনেত্রী মেহজাবীন বলেন, বছরের শুরুটা সত্যি অনেক ভালোভাবে হলো। কাজল চরিত্রটিকে যারা অসামান্য ভালোবাসা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর এই চরিত্রটি করা সম্ভব হতো না, যদি টিমের সাপোর্ট না পেতাম। এর জন্য আমাদের পুরো টিমকেও কৃতজ্ঞতা জানাই।

নাটকটি নিয়ে পরিচালক ভিকি জাহেদ বলেন, ভিন্ন ঘরানার গল্পে এটি নির্মিত হয়েছে। সবাই চেষ্টা করেছে নিজেদের সর্বোচ্চটা দিতে। এখন দর্শকের ভালো লাগলেই আমাদের শ্রম সার্থক হবে।

জাহান সুলতানা-ভিকি জাহেদের যৌথ চিত্রনাট্যে ‘কাজলের দিনরাত্রি’ নাটকটি ১ জানুয়ারি দীপ্ত নাটকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এরপর থেকে প্রতিনিয়তই নজর কাড়ছে দর্শকদের।

Advertisement
Share.

Leave A Reply