fbpx

নতুন পরিচয়ে ‘লিও’ বিজয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেতা থেকে নেতা হওয়ার পথে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জোসেফ বিজয় চন্দ্রশেখর। ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, তামিলনাড়ুর জনপ্রিয় অভিনেতা বিজয় নতুন রাজনৈতিক দল তৈরি করেছেন। শিগগিরই প্রকাশ্যে আসছে তার দলের নাম। যে দল তৈরি হচ্ছে, তার ২০০ সদস্য এরইমধ্যে বিজয়কেই দলের সভাপতি হিসেবে মনোনীত করেছে।

বলিউড ও দক্ষিণের অনেক অনেক অভিনেতা, অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি রাজনীতির আঙিনায় পা রেখেছেন। এবার সেই তালিকায় নাম লিখতে চলেছেন বিজয়ও।

নতুন দলের সদস্যদের একজন ভারতীয় একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তারা নির্বাচন কমিশনে নিবন্ধন করার প্রক্রিয়ার মধ্যে রয়েছেন। দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি তৈরি হয়েছে, সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষ মনোনীত হয়েছে বলেও জানা গেছে।

তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন হবে ২০২৬ সালে। নতুন দলের লক্ষ্য ওই নির্বাচনে অংশগ্রহণ করা। যদিও দলের নাম জানা যায়নি এখনও। তবে সূত্রের খবর দলের নামের মধ্যে কজগম শব্দটি থাকবেই, তামিলনাড়ুর ঐতিহ্যের সঙ্গে সঙ্গতি রেখে।

২০২৩ সালে বিজয়ের সুপার হিট সিনেমা লিও মুক্তি পায়। দারুণ ব্যবসা সফল এই সিনেমার পর থেকেই আলোচনায় আছেন তিনি। এরই মধ্যে তাঁর রাজনীতিতে যোগদান সেই আলোচনার পালে হাওয়া দিয়েছে।

Advertisement
Share.

Leave A Reply