fbpx

নতুন সিনেমার জন্য মার্শাল আর্ট শিখছেন অনন্ত জলিল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউডের জনপ্রিয় নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের কাজই হলো অসম্ভবকে সম্ভব করা। নিজের পোশা, শরীর নিয়ে এই নায়ক খুবই সচেতন। শরীরকে ফিট রাখতে নিয়মিত জিম করেন তিনি। নিজ বাসায় স্থায়ীভাবে জিম গড়ে তুলেছেন। সেখানেই দক্ষ ট্রেইনারের মাধ্যমে চরিত্র অনুযায়ী, নিজের শরীর গঠন করেন। যেমনটি দেখা যায় হলিউড ও বলিউডের নায়কদের ক্ষেত্রে।

তার নতুন সিনেমা ‘কিল হিম’-এর জন্য নিজেকে ভেঙে নতুন রূপে হাজির হবেন অনন্ত। এমনকি শারীকি গঠনে পরিবর্তন আনার জন্য মার্শাল আর্ট শিখছেন। একজন মার্শাল আর্টিস্টের শারীরিক গঠন যেমন থাকে, তেমন করার জন্য পরিশ্রম করে যাচ্ছেন। জিমের পাশাপাশি প্রতিদিন মার্শাল আর্টে দক্ষ একজন প্রশিক্ষকের কাছে প্রশিক্ষণ নিচ্ছেন। এর কারণ, তাকে চলচ্চিত্রের আরেক মার্শাল আর্ট হিরো রুবেলের সঙ্গে ফাইট করতে হবে। মার্শাল আর্টকে যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্যই অনন্ত আলাদাভাবে প্রশিক্ষণ নিচ্ছেন।

অনন্ত জানিয়েছেন, ‘এখন কিল হিম সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছি। সিনেমাটি বরাবরের মতো অ্যাকশনধর্মী। এতে মার্শাল আর্ট যুক্ত হবে। নিজেকে একজন সত্যিকারের মার্শাল আর্ট হিরো হিসেবে তুলে ধরার জন্য মার্শল আর্ট প্র্যাকটিস করছি। রুবেল ভাই নিজেই মার্শাল আর্টের ওস্তাদ। তার সঙ্গে তালমিলিয়ে ফাইট করতে হলে মার্শাল আর্টের বিকল্প নেই। এ কারণে আমাকেও মার্শাল আর্ট শিখতে হচ্ছে। এজন্য প্রচুর পরিশ্রম করতে হচ্ছে। আশা করছি, দর্শক আমার অন্য সিনেমায় যে ধরনের অ্যাকশন দেখেছেন, তার চেয়ে ভিন্ন অ্যাকশনে আমাকে দেখতে পাবেন।’

এসব থেকে বোঝাই যাচ্ছে, নতুন সিনেমায় নতুন লুকে হাজির হবেন অনন্ত জলিল।

Advertisement
Share.

Leave A Reply