fbpx

নাটক ছেড়ে ওটিটিতে মনোযোগী মেহজাবীন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এই সময়ে টিভি নাটকের অন্যতম জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী। শুধু রূপে-গুণেই নন, অনবদ্য অভিনয়ে অনেক সংলাপই তার মুখে জীবন পায়। আজ এ লাক্স কন্যার জন্মদিন।

লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিডিয়া জগতে আসেন মেহজাবীন। এরপর মডেলিং ও সাবলীল অভিনয়ে হয়ে ওঠেন খন্ড নাটকের অপরিহার্য অংশ। বিগত পাঁচ-ছয় বছর ধরে দেশীয় নাটকে নিজের অবস্থান শিখরে রেখেছেন মেধাস্বত্ব দিয়েই। ২০১৭ সালে তার ‘বড় ছেলে’ নাটকটি দেশীয় নাট্যাঙ্গনে অনন্য রেকর্ড গড়ে। বিশেষ করে গত বছর নিজের ক্যারিয়ারের সবচেয়ে বড় পরীক্ষাটা দেন তিনি। একের পর এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

এবার সেই অভিনেত্রীই নাটকে অভিনয় কমিয়ে দেওয়ার ঘোষণা দিলেন। এখন তিনি শুধুই, ওটিটি প্লাটফর্মে নিজেকে বেশি ব্যস্ত রাখতে চান।

রবিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে নিজের অভিনীত ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজের প্রিমিয়ারে গণমাধ্যমকে এমনটাই জানান এই অভিনেত্রী।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মেহজাবীন বলেন, ‘আমি আসলে নাটক ছাড়ার কথা কখনোই বলিনি। আমি নাটকেরই মেয়ে। মনের মতো স্ক্রিপ্ট পেলে অবশ্যই নাটক করব। আবার আসব।’

মেহজাবীন সরাসরি নাটক ছাড়ার ঘোষণা না দিলেও পরোক্ষভাবে বোঝালেন এখন তিনি ওটিটি প্ল্যাটফর্মেই কাজ করতে চান। তবে কখনও ভালো চিত্রনাট্য পেলে নাটকে অভিনয় করবেন। এই কৌশলী বক্তব্যের মাধ্যমে নাটকের ভক্তদের আশাহত করলেন না।

মেহজাবীন আরও বলেন, ‘আমরাই যদি কনটিনিউ করি তাহলে তো হবে না। একটা জায়গা থেকে অন্য জায়গায় যেতে হবে আমাদের। আবার অন্যদের জন্যও জায়গা করে দিতে হবে। এখন ইয়াং জেনারেশনের অনেকেই ভালো করছে। তাদের জায়গা দিতে হবে। তারা অনেক ভালো করুক। আমি মনে করি ওদের সাপোর্ট দরকার।’

সুতরাং বোঝাই যাচ্ছে, নাটকের মাঠ নতুনদের জন্য ছেড়ে দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে অন্য পরিকল্পনা সাজাচ্ছেন মেহজাবীন। কারণ, আগামীর ভবিষ্যৎ তো ওই ওটিটি মাধ্যম।

Advertisement
Share.

Leave A Reply