fbpx

নেচে, গেয়ে ভাইরাল ভিকারুননিসার ছাত্রীরা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত দুই-তিন দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে ভিকারুন্নিসা নূন স্কুল এন্ড কলেজের ছাত্রীদের গাওয়া একটি গান। গানটি এরই মধ্যে হয়েছে ভাইরাল। ছাত্রীদের কেউ হাতে তুলে নিয়েছেন দোতারা, কেউ বা ইউক্লেলে, আবার কেউ সুরের তালে তালে বাজাচ্ছেন জিপসি। সবকিছু মিলিয়ে গানটি সামাজিক মাধ্যমে তুলেছে ঝড়।

‘আগে কী সুন্দর দিন কাটাইতাম আমরা’ গানটি শাহ আব্দুল করিমের। অনেকেই কণ্ঠে তুলেছেন গানটি। তবে স্কুলের মেয়েদের গাওয়া সমবেত গানটি বেশ প্রশংসিত হয়েছে। তরুণ প্রজন্মের কন্ঠে শাহ আব্দুল করিমের গান শুনে অনেকে করছেন ধন্য ধন্য!

সামাজিক মাধ্যম মানেই বিভিন্ন মন্তব্যের ঝড়, এই গানের ভিডিওটি নিয়ে তেমনটিই হচ্ছে। কেউ ইতিবাচক কথা কথা বলছেন, কেউ আবার বলছেন নেতিবাচক কথা। তবে যে যাই বলুন, মেয়েদের এমন গলা ছেড়ে গান গাওয়ার ভেতর আছে একটা ভিন্ন মাদকতা। আর শুধু যে ছাত্রীরা গানই গাইছে তা কিন্তু না, গানের তালে তালে আবার কয়েকজনকে নাচতেও দেখা যাচ্ছে ভিডিওটিতে।

মেয়েদের টিমের নাম ‘আমরা’। গানটিতে কন্ঠ দিয়েছেন গৃহলক্ষী ধর, ঐশ্বর্য ঐশী, শায়েদ জান্নাত ইশিকা ইমি, সাজিয়া হোসেন, শিলারি ইসট্রেলা, আসফি ভুইয়া লীন এবং ফাহিমা আহমেদ শিফা।

Advertisement
Share.

Leave A Reply