fbpx

নেট দুনিয়ায় রাতারাতি ভাইরাল কিলি-নিমা, ডাক পেয়েছেন বলিউডে!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের অনেক গানের সঙ্গে লিপসিং করে এরই মাঝে তারকা বনে গেছেন পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার দুই ভাই-বোন কিলি পল ও নিমা পল। ইতোমধ্যে এ জুটি নেটিজন ও সেলিব্রেটিদের মন জয় করে নিয়েছেন। বলিউডের বিভিন্ন গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ও হুক স্টেপ ফলো করে সোশ্যাল মিডিয়ায় বার বার আলোচনায় এসেছেন ভাই-বোনের এই জুটি।

ভারতীয় সংগীত শিল্পী গুরু রান্ধাওয়া ও নোরা ফাতেহির মুক্তি পাওয়া ‘নাচ মেরি রানি’ গানের তালে নেচে ফের সবার মন জয় করে নিয়েছেন কিলি ও নিমা। তাদের নাচে মুগ্ধ হয়ে খোদ গুরু রান্ধাওয়া এবং নোরা ফাতেহি নিজের ইনস্টাগ্রাম আইডিতে এই ভিডিও শেয়ার করেছেন। আফ্রিকান এই যুবকের প্রশংসায় পঞ্চমুখ নোরা ফাতেহি।

সংগীতকে যে কাঁটাতার দিয়ে বেঁধে রাখা যায় না, সে কথাই ফের প্রমাণ করছেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে মানুষ রাতারাতি তারকা হয়ে যান। কিলি পল এবং নিমার ক্ষেত্রেও তাই ঘটেছে। তানজানিয়ার ঐতিহ্যবাহী পোশাক ‘মাশাই’ গায়ে জড়িয়ে বলিউড গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে পুরো নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন এ জুটি।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত ‘শেরশাহ’ সিনেমার ‘রাতান লাম্বিয়া’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে প্রথম প্রশংসা কুড়ান কিলি-নিমা।

টিকটকে সেই ভিডিও প্রকাশ করতেই সামাজিক মাধ্যমে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ঝড়ের গতিতে বাড়তে থাকে ভিডিওটির ভিউয়ার্স। মাত্র ছয় দিনেই এর ভিউ হয় ১০ লাখের বেশি।
কিলি পলের সেই ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন গানটির মূল সংগীতশিল্পী জুবিন নটিয়াল, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি নিজেও।

এরপর একে একে ইমরান হাশমির ‘লুট গায়ে’, শাহরুখ খানের ‘ও জালিমা’ অক্ষয়-ক্যাটরিনার টিপটিপ বারসা পানি, মোহাব্বত মে, হাম তেরে বিনসহ জনপ্রিয় সব গানে পারফর্ম করেছেন তারা। ভিডিওর প্রথমে নিমা ঠোঁট মিলিয়ে গান শুরু করেন, পরবর্তীতে কিলিকে এই ব্লকবাস্টার গানের সুরে নাচতে দেখা যায়। সবশেষ তার যে ভিডিওটি প্রকাশ পেয়েছে, সেটি হলো- রণবীর কাপুরের চান্না মেরে আ গানটি।

কিলি মূলত একজন টিকটক তারকা। টিকটকে তার ফলোয়ারের সংখ্যা বর্তমানে ১.৫ মিলিয়ন। আর ‘রাত লাম্বিয়া’ গানটির ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার আগে কিলির ফলোয়ারের সংখ্যা ছিল ৯৫ হাজার, এখন তা ১ লাখ ৩৫ হাজার ছাড়িয়ে গেছে।

সম্প্রতি বিবিসির এশিয়া নেটওয়ার্কের এক ইন্টারভিউতে কিলি বলেন, ‘আমি অনেক বলিউড মুভি দেখে বড় হয়েছি। শাহরুখ খান, অক্ষয় কুমার, সুনীল শেট্টি, অজয় দেবগন, জ্যাকি শ্রফ, হৃত্বিক রোশন, সালমান খানদের মুভি বেশি দেখা হতো।’ একই ইন্টারভিউতে কিলি ভারতে যাওয়ার ইচ্ছা ব্যক্ত করেন এবং বলিউড সুপারস্টারদের সঙ্গে দেখা করার ইচ্ছাও পোষণ করেন।

কিলি ইংরেজি এবং স্থানীয় ভাষা ছাড়াও ফ্রেঞ্চ এবং স্প্যানিশ ভাষায় কথা বলতে পারেন। তবে এখন হিন্দি ভাষাও খুব ভালো করে শিখতে চান তিনি। শুধু হিন্দি নয়, তামিল, তেলুগুসহ অন্য ভাষাতেও কন্টেন্ট তৈরি করতে চান এ জুটি। নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর কিলি সম্প্রতি বলিউডের সুরকার তানিষ্ক বাগচীর কাছ থেকে মৌলিক গানের প্রস্তাব পেয়েছেন বলেও জানা গেছে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/2900544140237480

Advertisement
Share.

Leave A Reply