fbpx

নেশার ঘোরে প্রেমের খবর স্ত্রীকে বলে দিতেন ঋষি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমানে বলিউডের একজন লাভার বয়ের নাম জিজ্ঞাসা করলে চোখ বন্ধ করে সবাই রণবীর কাপুরের নাম বলে দেবে। বাবা ছিলেন এক সময়ের বলিউডের লাভার বয়, তাহলে ছেলেই বা পিছিয়ে থাকবেন কেন? পিছিয়ে থাকেননি ছেলেও। বাবা রাজ কাপুরের মতো ছেলে রণবীর কাপুরও হয়ে উঠেছেন এ সময়ের বলিউডের সবচেয়ে বড় লাভারবয়ের তকমাধারী।

সোনম কাপুর, প্রিয়াংকা চোপড়া থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের প্রেম কাটিয়ে অবশেষে রণবীর থিতু হয়েছেন আলিয়াতে। ইয়াসমিন থেকে ডিম্পল কাপাডিয়ার সাথে প্রেম, শেষপর্যন্ত রাজ কাপুর নিতু কাপুরে থিতু হলেও বিয়ের পর করে গেছেন একের পর এক প্রেম।

চুপি চুপি প্রেম করলেও ঠিকই খবর নাকি পৌঁছে যেত নিতুর কাছে। ৪০ বছরের সংসার নিতুর পক্ষে সামলানো এতটা সহজ ছিলো না। যেখানে ঋষি বিয়ের পরেও করে গেছেন একের পর এক প্রেম।

মদ্যপানে ঋষির আসক্তির কথা কে না জানে! মুম্বাই সংবাদমাধ্যমের খবর, রাত বাড়লে মদে চুর হয়ে থাকা নাকি বরাবরই স্বভাব ছিল অভিনেতার। এ নিয়ে বাড়িতে অশান্তিও কম হয়নি। রেগেমেগে একবার নাকি বাড়িও ছেড়েছিলেন নিতু।

ঋষির মদ্যপান নিয়ে মজাদার কিস্‌সাও কম নেই তার ঘরনির ঝাঁপিতে। যে ঝাঁপি উপুড় হয়েছিল একবার, কপিল শর্মার শো-তে। সেখানেই ঋষির পাশে বইসেই নিতু ফাঁস করেন এক অজানা কাহিনি।

ঋষি তখন পুরোদস্তুর ‘লাভার বয়’। এর সঙ্গে একটু-আধটু প্রেম, ওর সঙ্গে চোখে চোখে কথা, তার সঙ্গে আলতো ছোঁয়াছুঁয়ি, সে সব চলছে দিব্যি। স্ত্রী নিতুর পক্ষে সেই সব ‘সম্পর্ক’-এর ঠিক ঠিক খবর রাখা সম্ভব ছিল না। তবু খবর কিন্তু পৌঁছেই যেত তাঁর কাছে। ভাবছেন কিভাবে?

নিতুই ফাঁস করেন ঋষির সেসব প্রেম কাহিনি। নেশার ঘোরে এসে তাকেই সব গল্প করে ফেলতেন ঋষি। সেটে কোন নায়িকা এসে কী বলেছে, কোন মেয়ে আড়চোখে তাকিয়েছে এসব বেশ জমিয়ে নেশার ঘোরে স্ত্রীকে অন্য কেউ ভেবে জমিয়ে গল্প করতেন ঋষি। কিন্তু তারপর?

পরদিন সকালে ‘সুস্থ’ ঋষিকে পাকড়াও করতেন নীতু। জিজ্ঞেস করতেন সেটের নায়িকাদের কথা। ঋষির চোখ তখন কপালে, তিনি ভাবতেন খুচরো প্রেমের খবর বৌ জানল কী করে। এ নিয়ে কম অশান্তি হয়নি ঋষি-নিতুর। তবে এত কিছুর পরেও নিতু ঋষিকে ছেড়ে যাননি।

রণবীর যখন আলিয়াকে বিয়ের সিদ্ধান্ত নেন, অনেকেই এমনটাই বলেছিলো, রণবীরের মতো এমন প্রেমিক পুরুষকে সামলাতে রণবীরের জন্য আলিয়ার মতো শান্ত, বয়সে অনেকটা ছোট মেয়েই দরকার। দীপিকা-ক্যাটরিনার মতো মেয়ে রণবীরের এসব সহ্য করবে না। এমনকি বলা হয় নিতুও একারণেই ছেলের বউ হিসেবে আলিয়াকেই বেশি পছন্দ করেন। এখন দেখার বিষয় আলিয়া রণবীরকে কতটা সামলে রাখতে পারেন।

Advertisement
Share.

Leave A Reply