fbpx

নৌকার মনোনয়নপত্র কিনলেন ফেরদৌস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ। দুই দশকের ক্যারিয়ারে দুই বাংলায় উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল সিনেমা।

এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা সংসদ সদস্য পদের জন্য লড়তে যাচ্ছেন । চিত্রনায়ক, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে লড়তে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ফেরদৌস।

সোমবার (৫ জুন) ধানমন্ডির আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন ‘হঠাৎ বৃষ্টি’-খ্যাত এই অভিনেতা। বিষয়টি বিবিএস বাংলাকে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে দীর্ঘদিন ধরেই জড়িত জনপ্রিয় এ নায়ক। দলীয় বিভিন্ন অনুষ্ঠানে প্রথম সারিতে দেখা যায় তাকে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম অধিবেশনেও যোগ দিয়েছিলেন ফেরদৌস। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য তিনি।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে নায়ক ফেরদৌস বনানী ডিওএইচএস এলাকায় বসবাস করছেন। আর ঢাকা-১৭ সংসদীয় আসন গঠিত হয়েছে (গুলশান-বনানী ক্যান্টনমেন্ট) এলাকা নিয়ে।

Advertisement
Share.

Leave A Reply