fbpx

পরীর জন্মদিনে স্ত্রীসহ সিয়াম, দেখা মেলেনি মিমের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কয়েকদিন আগেই ‘দামাল’ সিনেমার একটি অনুষ্ঠানে স্বামী শরিফুল রাজ অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের হাত ধরে দাঁড়িয়েছিলেন, সে অনুষ্ঠেনে উপস্থিত ছিলেন অভিনেতা সিয়ামও। পরেরদিনই পরীর একটি পোস্টে সবাই বেশ নড়েচড়ে বসেন। পরী পোস্টে লেখেন, ‘সিয়ামকে কোনদিন কোন নায়িকার হাত ধরে চটকাচটকি করতে দেখিনি, এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

এই পোস্ট নিয়ে শোবিজ অঙ্গনে পড়ে যায় হৈ চৈ। সেই সাথে রাজ ও মিমের হাত ধরা ভিডিও হয়ে মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

২৪ অক্টোবর ছিলো পরীর ৩০তম জন্মদিন। ঢাকার একটি অভিজাত কনভেনশন সেন্টারে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ঢালিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন উদযাপিত হয়। সেখানে আমন্ত্রিত ছিলেন দেশের বিনোদন অঙ্গনের তারকাদের।

অনুষ্ঠানে স্ত্রী অবন্তীর হাত ধরে উপস্থিত হয়েছিলেন অভিনেতা সিয়াম। তথাকথিত প্রেমিকা তমাকে সাথে নিয়ে এসেছিলেন নির্মাতা রায়হান রাফিও। তবে মিমকে দেখা যায়নি পরীর জন্মদিনের অনুষ্ঠানে। অনেকের প্রশ্নই রাজের সাথে ওই হাত ধরা কান্ডের জের ধরেই কি পরির জন্মদিনে দাওয়াত পাননি মিম? নাকি ইচ্ছে করেই আসেননি? দর্শকের এমন কৌতুহল থাকা অবশ্য স্বাভাবিক। পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ভক্তদের এমন কৌতুহল থাকতেই পারে।

গত কয়েক বছর ধরেই পরী বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে নিজের জন্মদিন পালন করেন। তবে শোনা যাচ্ছে এরপর আর পরী নিজের জন্মদিন এত আয়োজন করে পালন করবেন না। সামনের বছর থেকে ছেলে রাজ্যের জন্মদিন ঘিরেই থাকবে সব আয়োজন।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1154483211817510

Advertisement
Share.

Leave A Reply