fbpx

পাওয়া গেলো পূজার বাসর ঘরের ছবি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত (২৭ সেপ্টেম্বর) শাকিব খানের সঙ্গে বুবলীর বিয়ে ও সন্তান হওয়ার ঘটনা প্রকাশ্যে আসতে না আসতেই আলোচনায় চলে এসেছেন অভিনেত্রী পূজা চেরি। গুঞ্জন চলছে, ইতোমধ্যেই বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর। আর তার নেপথ্যে রয়েছেন পূজা। এরপর থেকেই চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায় শাকিব ও পূজার বিয়ের গুঞ্জন। কিন্তু পূজা রয়েছেন আড়ালে। বারবার গণমাধ্যম কর্মীদের কৌশলে এড়িয়ে গেছেন তিনি।

এই গুঞ্জনে আরও একটু উস্কে দিল আজ ১০ জানুয়ারি সকালে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া পূজার বেশ কয়েকটি বধূ সাজের ছবি। যেন পূজা বউ সেজে বাসর ঘরে ঘোমটা দিয়ে লাজুক চোখে বসে আছেন বরের অপেক্ষায়। কিন্তু কে এই বর? বা তার এমন সাজই বা কেনো? তা জানা যায়নি।

বিষয়টি নিয়ে পূজার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি কোনো সাড়া দেননি। তবে ধারণা করা হচ্ছে হয়তো ছবিগুলো  পূজার নতুন কোনো ব্রাইডাল শুটের। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেন, ‘Just one small positive thought in the morning can change your whole day.’

পাওয়া গেলো পূজার বাসর ঘরের ছবি

এদিকে, পূজা এর আগে বলেছিলেন প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই থাকা উচিত। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারও সঙ্গে আলাপ করতে ইচ্ছুক না তিনি।

প্রসঙ্গত,শাকিব খান ও পূজা প্রথম কাজ করেছেন এসএ হক অলিক পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’তে। ছবিটি গেল ঈদে মুক্ত পায়। আর এ ছবিতে কাজ করতে গিয়ে নাকি শাকিবের প্রেমে পড়েন পূজা। শুধু তাই নয়, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এ অভিনেত্রীর সম্পর্কের অবনতি হয়েছে শাকিব খানের কারণে।

Advertisement
Share.

Leave A Reply