fbpx

পাবনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাবনা সদর উপজেলার হিমায়েতপুরে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত সাইদার রহমান পাবনা পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন।

আজ শুক্রবার ৯ (সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙাবাড়িয়ার নজুর মোড় এলাকায় এই আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আজ দুপুরে  সাইদার রহমান বাঙ্গাবাড়িয়া বাজারে একটি দোকানে বসে ছিলেন। এ সময় মোটরসাইকেলে করে একদল সন্ত্রাসী তাকে ঘিরে ধরে। হেলমেট পরা আক্রমণকারীরা এরপর তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে ঘটনাস্থালেই সাইদারের মৃত্যু হয়। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তবে তার  স্ত্রী দিলরুবা জাহান জানান, ‘সাইদার রহমানের সাথে হেমায়েতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনের জমি নিয়ে বিরোধ ছিল।কয়েকদিন ধরেই আলাউদ্দিন সাইদারকে হত্যার হুমকি দিচ্ছিলেন। তিনি বলেন, ‘গতকালও তিনি হুমকি দেন। আজ তাকে মেরেই ফেললো। আমি নাবালক তিন সন্তান নিয়ে কী করবো। যারা আমার স্বামীকে হত্যা করেছে তাদের আমি শাস্তি চাই।’

এ বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে হত্যাকারীদের গ্রেপ্তারে কাজ শুরু করেছে পুলিশ।’

Advertisement
Share.

Leave A Reply