fbpx

পাবনা সদর পৌরসভা নির্বাচনে চলছে ভোটগ্রহণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তৃতীয় ধাপে দেশের ৬২ জেলার পৌরসভায় চলছে ভোটগ্রহণ। এরই ধারাবাহিকতায় পাবনা সদর পৌরসভা নির্বাচনে চলছে এই ভোটদান কর্মসূচি।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল চারটা পর্যন্ত। উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন ভোটাররা।

সকাল নয়টায় পাবনা পৌরসভার ১০ নাম্বার ওয়ার্ডের ইছামতি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটারদের সরব উপস্থিতি। নারী ও পুরুষ ভোটারের দীর্ঘ লাইন।

পাবনা সদর পৌরসভা নির্বাচনে চলছে ভোটগ্রহণ

সকাল থেকেই দীর্ঘ লাইন ছিল ভোট কেন্দ্রের সামনে। ছবি : রিজভী জয়

ভোটাররা জানান, তারা সুষ্ঠু পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারছেন। কোথাও কোনো সমস্যা হচ্ছে না।

পাবনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্টিং অফিসার মাহবুবুর রহমান জানান, ‘শান্তিপূর্ণ ভোটগ্রহণের লক্ষ্যে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ, আনসার সদস্য সহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছেন। ৬ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্ট্রাইকিং ফোর্স টহল রয়েছে।’

উল্লেখ্য, পাবনা পৌরসভার ১৫টি সাধারণ ওয়ার্ড ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডের ৩৯টি ভোট কেন্দ্রের ৩৪৬টি বুথে  ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ১ লাখ ১২ হাজার ২৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। মেয়র পদে ৫ জন, সাধারণ পুরুষ কাউন্সিলর পদে ৭৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Advertisement
Share.

Leave A Reply