fbpx

পূর্বনির্ধারিত ভারত সফর স্থগিত করলেন ইলন মাস্ক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পূর্বনির্ধারিত ভারত সফর স্থগিত করেছেন বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার মালিক ইলন মাস্ক। টেসলার বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ততা থাকায় সফর স্থগিত করার ঘোষণা দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে এক বার্তায় সফর স্থগিত করা কথা জানিয়েছেন মাস্ক।

শনিবার (২০ এপ্রিল) এই বিষয়ের সঙ্গে সংশ্লিষ্ট চারটি সূত্রের বরাতে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

শেষ মুহূর্তে সফর স্থগিত করার ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে পোস্ট দিয়েছেন মাস্ক। লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত টেসলায় প্রচুর কাজ জমে থাকায় ভারত সফর পিছিয়ে দিতে হচ্ছে। কিন্তু চলতি বছরের শেষেই ভারতে যাওয়ার ইচ্ছা আছে।’

রয়টার্স বলছে, সবকিছু ঠিক থাকলে রোববার (২১ এপ্রিল) ভারত সফরের কথা ছিল মাস্কের। সফরকালে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অন্যান্য সরকারি ও বেসরকারি কর্তা ব্যক্তির সঙ্গে দেখা করার কথা ছিল তার। তবে হঠাৎ করেই এই সফর স্থগিতের ঘোষণা দিলেন মার্কিন এই ধনকুবের।

মাস্কের এমন সময়ে ভারত সফর করার কথা ছিল, যখন কিনা ভারতে লোকসভা নির্বাচন চলছে। এ নির্বাচনের মধ্য দিয়ে নরেন্দ্র মোদি তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন বলে আভাস রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে মোদি ভারতকে বৈশ্বিক উৎপাদনের কেন্দ্রে পরিণত করার প্রতিশ্রুতি পূরণের অগ্রগতিগুলো সামনে আনতে চান।

Advertisement
Share.

Leave A Reply