fbpx

প্রথমবারের মতো ‘কে ড্রব মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ-২০২৩’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বুধবার (৯ আগস্ট) প্রাথমিক বাছাই শেষ হয়েছে। ১৮ থেকে ২৮ বছর বয়সী ১০০ জন প্রতিযোগী থেকে সেরা ১৫ জনকে চূড়ান্ত করা হয়েছে দ্বিতীয় পর্বের জন্য।

‘মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশ-২০২৩ এর প্রতিযোগিতার প্রথম পর্বের আসরের প্রধান বিচারক ছিলেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস, মডেল অন্তু করিম, ‘মিস ওয়ার্ল্ড’ খ্যাত রাফাহ নানজীবা তোরসা, সংবাদ পাঠিকা মুমতাহিনা হাসনাত রিতু, মেকআপ ট্রেনাইরা সাহিদা আহসান, ডিজাইনার সিলভি মাহমুদ, ইফতেখারুল ইসলাম, কোরিওগ্রাফার ফারুক প্রমুখ।

মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশের অফিসিয়াল ফ্র্যাঞ্চাইজ ‘রিয়েল হিরোস এক্সপো অ্যান্ড কমিউনিকেশনস’র।

বাংলাদেশে বিকিনি রাউন্ড নিয়ে সব সময় মেয়েদের এবং তাদের পরিবারের এক ধরনের অনিহা থাকে। তাই স্বাভাবিক কারণে আমাদের দেশ মুসলিম দেশ এবং আমাদের সংস্কৃতি ভিন্ন। তাই আয়োজক মালা খন্দকার মিস ইন্টারন্যাশনাল (ন্যাশনাল ডিরেক্টর) মিস ইন্টারন্যাশনাল টিমের সাথে কথা বলেন যেন আমাদের জন্য বিকিনি না বরং স্পোর্টস পোশাক দেওয়া হয় তাহলে আমরা অনেক ভালো ভালো প্রতিযোগী পাবো ।মিস ইন্টারন্যাশনাল টিম রাজি হোন এবং আমাদের সংস্কৃতিকে সাপোর্ট করে। বরং এবার তারা বিকিনি রাউন্ড ই তুলে দিয়েছেন, স্টেজে কোন রকম বিকিনি পরে কোন কিউ হবে না। এবার উচ্চতা নিয়ে ও কোন ঝামেলা নেই এই প্যাজেন্টে। বাংলাদেশ থেকে কোন প্রতিযোগীর কাছে রেজিস্ট্রেশন ফি ও নেয়া হচ্ছে না। মেয়েদের জন্য কিন্তু এটা সুবর্ণ সুযোগ নিজের মনের মত নিজের দেশের জন্য প্রতিনিধিত্ব করার।

জানা গেছে, এবার জাপানের টোকিওতে চূড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় ৩ মাস মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে। এটি বিশ্বের সেরা ৪ বিউটি প্যাজেন্টের মধ্যে একটি। আর আয়োজনটির ন্যাশনাল ডিরেক্টর হিসেবে মালা খন্দকার, ডিরেক্টর হিসেবে আছেন ডঃ তাওহীদা রহমান ইরিন,খালিদ মাহমুদ সাদ এবং খালীদ মাহমুদ হাসান।

Advertisement
Share.

Leave A Reply