fbpx

প্রথমবার ওয়েব সিরিজে মাহি, সঙ্গী চঞ্চল চৌধুরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনয় ও ব্যক্তিগত জীবন নিয়ে সময়টা ভালোই কাটছে সামিরা খান মাহি। গেল কয়েকবছর তার অভিনীত অসংখ্য নাটক দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে। বর্তমানে টিভি নাটকের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী মাহি। এর মধ্যেই জানা গেল প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করেছেন মাহি। আর এ ওয়েব সিরিজের নাম ‘ওভার ট্রাম্প’।এটি নির্মাণ করেছেন বাশার জর্জিস।এতে মাহির সহশিল্পী জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে মাহি বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ উনি তো অনেক বড় মাপর অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এতো বেশি হেল্পফুল, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি। এছাড়া ভাবনা আপু, নাঈম, মনওয়ার ভাইসহ আরও যাদেরকে পেয়েছি সবাই অনেক হেল্পফুল ছিলেন। ভালো একটা টিম ছিল। সবকিছু মিলিয়ে নির্মাতা বাশার ভাই যেটা বানিয়েছে সেটা দুর্দান্ত হয়েছে।’

গতকাল বুধবার প্রকাশ পেয়েছে এর পোস্টার। সেখানে লেখা ছিল, ‘চারিদিকে হেরফের, সেরের উপর সোয়া সের!‘ এতে বোঝাই যাচ্ছে ভিন্নধর্মী একটি কাজ নিয়ে হাজির হতে যাচ্ছেন মাহি।

শিগগিরই একটি ওটিটি মাধ্যমে মুক্তি পাবে ‘ওভার ট্রাম্প’। এতে মাহি ও চঞ্চল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন একঝাঁক তারকা। তার হলেন, আশনা হাবিব ভাবনা, এফএস নাঈম, মোস্তফা মনওয়ার, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply