fbpx

প্রথমবার ছেলে বীরকে সমুদ্র দেখালেন বুবলী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। গেল বছরের প্রায় পুরোটাই ব্যক্তিগত জীবনের পাশাপাশি চার সিনেমা দিয়ে আলোচনায় ছিলেন তিনি। বর্তমানে অভিনয় এবং ছেলে শেহজাদ খান বীরকে নিয়েই সময় পার করছেন এ নায়িকা। প্রায় সময়ই ছেলের সুন্দর সুন্দর মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার ছেলেকে প্রথমবার সমুদ্র দেখালেন বুবলী।

বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ছেলের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন বুলবী। সেখানে দেখা যাচ্ছেন সমদ্র পাড়ে ছেলেকে নিয়ে ঘুরছেন এই নায়িকা। ক্যাপশনে বুবলী জানিয়ে দিয়েছেন, ‘এই শীতে বাপজানের প্রথম সমুদ্র ভ্রমণ।’

গত ৭ সেপ্টেম্বর স্কুলে ভর্তি হয়েছে শাকিব খান ও শবনম বুবলীর ছেলে শেহজাদ খান বীর। ছেলের স্কুলসূত্রে এক হয়েছিলেন শাকিব-বুবলী। অভিভাবক হিসেবে প্রথমদিন স্কুলে গেছেন দুজনেই। স্বচক্ষে উপভোগ করেছেন ছেলের ‘ফার্স্ট ডে অ্যাট স্কুল’। আনন্দঘন মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন বুবলী।

এদিকে ওমরাহ হজ পালনে সৌদি আরবে অবস্থান করছেন শাকিব খান। ২ জানুয়ারি দুপুরের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি মক্কা নগরীর উদ্দেশে ঢাকা ছাড়েন। ওমরাহ পালন শেষে আগামী সপ্তাহে ঢাকায় ফেরার কথা আছে এই নায়কের।

গত ২৩ বিসেম্বর ‘পুলসিরাত’ নামে নতুন একটি সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‘পুলসিরাত’ এর প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান। এছাড়া বুবলীর হাতে রয়েছে ‘রিভেঞ্জ’, ‘মায়া: দ্য লাভ’, ‘কয়লা’ ‘বিট্রে লন্ডন লাভ’, ‘দেয়ালের দেশ’, ‘খেলা হবে’ সিনেমা।

Advertisement
Share.

Leave A Reply