fbpx

প্রথমবার নির্বাচন করছেন যেই তারকারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শিল্পী সমিতির নির্বাচন। তারকারা এখন ভীষণ ব্যস্ত। কেউ নির্বাচন করছেন কেউবা কাকে ভোট দিবেন তা নিয়ে করছেন চুলচেরা বিশ্লেষন।

এবারই প্রথম নির্বাচনে অংশ নিয়েছেন অনেক তারকা। ছুটছেন ভোটারের কাছে। ইলিয়াস কাঞ্চন ও নিপুনের প্যানেল যেন সাজানো হয়েছে নতুনদের দিয়েই। মাঠে নেমেছেন চিত্রনায়ক শাকিল খান, কেয়া ও পরীমনি। কেমন যাচ্ছে তাদের দিন কাল?

বিয়ে ও মাতৃত্ব নিয়ে আলোচনায় তুঙ্গে আছেন পরীমনি। এর মধ্যেই নতুন চমক। চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭ তম নির্বাচনে অংশ নিচ্ছেন আলোচিত তারকা। ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে লড়বেন কার্যনির্বাহী সদস্যপদে।

শুধু ভক্ত নয়, শিল্পীদের কাছেও প্রিয় পরীমনি। বিভিন্ন সমস্যায় সাহায্যের হাত নিয়ে সব সময় পাশে থাকেন তিনি। এবার সমিতিতে থেকে সেই কাজই আরও জোড়ালো ভাবে করতে চান নায়িকা। তবে এখনও নির্বাচনী মাঠে প্রকাশ্যে আসেননি তিনি। জানিয়েছেন, প্যানেলের সহযোদ্ধারাই তার হয়ে প্রাচারণা চালাবেন।

এক সময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান। তিনি জানান, অভিনেতা ইলিয়াস কাঞ্চনের মত ভাল মানুষকে সমর্থন দিতেই নির্বাচন করছেন। দায়িত্বে এলে শিল্পীদের ভাল কাজের সুযোগ তৈরির জন্যই লড়বেন করবেন তিনি।

প্রথমবার নির্বাচনে এসেই, গুরুত্বপূর্ণ পদে লড়ছেন নিপুন। সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে লড়ছেন তিনি। জানান, দুই বছর ধরেই নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়ে ময়দানে নেমেছেন তিনি।

কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন কেয়া। নির্বাচনী উত্তেজনা বেশ উপভোগই করছেন এই সময়ের নন্দিত এই অভিনেত্রী। তিনি বলেন, শখে নয় বরং শিল্পীদের প্রয়োজনেই মাঠে নেমেছেন।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1084134475695413

Advertisement
Share.

Leave A Reply