fbpx

প্রথম দিনেই টিকেট শঙ্কট, উচ্ছ্বসিত নির্মাতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দ্বিতীয়বারের মতো বড়পর্দায় জুটি বেঁধে হাজির হলেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা সিয়াম আহমেদ।তাদের বহুল-আলোচিত চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুক্রবার (২০ জানুয়ারি) দেশের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সরকারি অনুদানে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। লেখক ড. মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ বইয়ের গল্প থেকে নির্মিত হয়েছে ছবিটি।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম প্রচারণার নানান কৌশল অবলম্বন করে ইতিমধ্যে দর্শকের আগ্রহের কেন্দ্র তৈরি করেছেন। বিশেষ করে পরীমণি এ ছবির প্রচারণার কাজে রাস্তা থেকে শুরু করে স্কুল’সহ বিভিন্ন স্থানে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের সঙ্গে হাজির হয়েছে। যেটা আগে কখনোই দেখা যায়নি পরীমণির বেলায়। এরজন্য ইতিমধ্যে চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে বেশ প্রশংসা কুড়িয়েছেন পরী।

এদিকে,মুক্তির প্রথম দিনেই দর্শক টিকিট না পেয়ে ফিরে যাচ্ছে। এমন ঘটনা ঘটেছে রাজধানীর মাল্টিপ্লেক্সগুলোতে।

জানা গেছে,স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ) , এসকেএস টাওয়ার (মহাখালী) দুটি শাখার দুপুর ও বিকেলের শোয়ের টিকিট সোল্ড আউট হয়ে যায়। এতে বেশ উচ্ছ্বসিত ছবির নির্মাতা জুয়েল।

তিনি বলেন, বাচ্চাদের পাশাপাশি ৬৫ বছরের একজন বয়স্ক লোকও আসছে ছবিটি দেখতে। আমি গণমধ্যম কর্মীদের প্রতি কৃতজ্ঞ। আপনাদের জন্যই আসলে ছবিটির খবর সবার কাছে পৌঁছেছে।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, প্রথমদিন কয়েকটি শো ভালো গেছে। আশা করি ফাস্ট-ডে যে আগ্রহ দেখাচ্ছেন দর্শক সামনে হয়তো আরও দর্শক পাবো। আমরা মুটামুটি খুশি।

সিয়াম আহমেদ ও পরীমণি ছাড়াও এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন খচি খন্দকার, শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। সিনেমাটি নির্মিত হয়েছে সরকারি অনুদানে।

Advertisement
Share.

Leave A Reply