fbpx

প্রয়োজন হলেই আমার সাথে যোগাযোগ করেন রাজ: পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের নন্দন সিনেমা হলে শুরু হয়েছে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। ‘বীরকন্যা প্রীতিলতা’, ‘লাল শাড়ি’,  ‘গেরিলা’, ‘দামাল’, ‘পরাণ’-সহ উৎসবে মোট ২৩টি ছবি দেখানো হবে। সেই উপলক্ষে বাংলাদেশের অনেক তারকারাই এখন কলকাতায়। অপু বিশ্বাস, নুসরত ফারিয়া থেকে শুরু করে ফিরদৌস, শরিফুল রাজ— অনেকেই এখন অবস্থান করছেন কলকাতায়।

শনিবার(২৯ জুলাই) রাতে সিনেমা দেখতে নন্দনে গিয়েছিলেন শরিফুল। কলকাতায় গিয়ে বিপদে পড়েছেন এই অভিনেতা। হারিয়ে ফেলেছেন নিজের ফোন। চারিদিকে হন্যে হয়ে খুঁজেও মেলেনি তার সন্ধান। ভারতের আনন্দবাজার জানাচ্ছেন এই ঘটনার পরেই নাকি রাজ প্রথম যোগাযোগ করেন পরীমণির সাথে।

সূত্র বলছে, ফোন হারানোর পরেই সহকারীর ফোন থেকে স্ত্রী পরীমণির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন অভিনেতা। আনন্দবাজার অনলাইনের পরীমণি বাংলাদেশ থেকে জানিয়েছেন, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাকে মেসেজ করেছিলেন। অভিনেত্রী বলেন, ‘সব সময় ওর  আমায় মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।’

শনিবার কলকাতায় গিয়ে বেশ কিছু সাক্ষাৎকারে স্ত্রীকে মিস‌ করার কথাও বলেছেন রাজ। ছেলে রাজ্যের বড় হয়ে ওঠা চাক্ষুষ করতে পারছেন না বলে আফসোসও করেছেন। এ প্রসঙ্গে পরীমণি বলেলেন, ‘অনেক জায়গায় এই ‘ভালবাসি’ কথাটি শুনেছি। তবে মুখে ভালবাসি বললে তো আর   হবে না! কাজেও করে দেখাতে হবে। আমি আর কিছু বলতেই চাই না।

আগামী ১০ আগস্ট পরীর ছেল রাজ্যের এক বছর বয়স পূর্ণ হবে। অনেক কিছু পরিকল্পনা করছেন পরী। জন্মদিনে ছেলেকে নিয়ে বিশেষ পরিকল্পনাও রয়েছে পরীমণির। ছেলের জন্মদিনের পরেই কলকাতায় যাওয়ার পরিকল্পনা রয়েছে তার। খুব শীঘ্রই কলকাতার ছবিতে দেখা যাবে পরীকে।

Advertisement
Share.

Leave A Reply