fbpx

প্রযোজক জেনিফারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিল্পী সমিতিকে মাহির চিঠি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘আশির্বাদ’ সিনেমাকে কেন্দ্র করে নায়িকা মাহিয়া মাহি ও প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের দ্বন্দ্ব এখন তুঙ্গে। এমনকি মাহির বিরুদ্ধে মামলা করতেও চেয়েছেন জেনিফার।

এমন এক পরিস্থিতিতে মাহি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর একটি চিঠি দিয়েছেন। চিঠিতে মাহি অভিযোগ করেছেন, জেনিফার তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট কথা রটাচ্ছেন। এর বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

মাহি চিঠিতে উল্লেখ করেছেন, তার ক্যারিয়ারে শিল্পী সমিতি সবসময় পাশে ছিলো। আবারও তাদের শরণাপন্ন হতে হলো। চিঠিতে মাহি লিখেন, ‘দুঃখজনকভাবে আজ আবারও আপনাদের শরনাপন্ন হতে হলো। সম্প্রতি ‘আশির্বাদ’ সিনেমার প্রযোজক জনাব তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরণের মিথ্যা অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যে সব মন্তব্য ইতিমধ্যেই ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেসঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকিও দিচ্ছে তারা। প্রযোজক জেনিফারের এসব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। শুধু তাই নয়, তার এমন বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজকেই ক্ষুণ্ণ করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এইসব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।’

প্রযোজক জেনিফারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিল্পী সমিতিকে মাহির চিঠি

প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এই চিঠিটি শিল্পী সমিতিকে পাঠিয়েছেন মাহিয়া মাহি

Advertisement
Share.

Leave A Reply