fbpx

প্রার্থীতা ফিরে পেয়ে যা বললেন মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (১১ ডিসেম্বর) দুপুর ২টা ৪৩ মিনিটে নির্বাচন কমিশন ভবনের অডিটোরিয়ামে আপিল শুনানি শেষে রিটার্নিং কর্মকর্তার প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত রহিত করে তার আবেদন মঞ্জুর করে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

প্রার্থিতা ফিরে পেয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ভোটাররা চান আমি যেন বিপুল ভোটে জিতে নৌকার মাঝি হই। এলাকার মানুষ জানে আমি মাঝি, যদিও নৌকা পাইনি।

তিনি বলেন, টেনশনে ছিলাম যে ন্যায়বিচার পাবো কি না। কারণ আমি আমার জায়গা থেকে সৎ ছিলাম। আজ সেটারই আসলে প্রতিদান পেয়েছি। শতভাগ বিশ্বাস করতে শুরু করেছি যে এ নির্বাচন কমিশনের অধীনে একটা সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মনে হয় হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে। কারণ সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি। আমার এলাকার লোকজনই আমাকে জোর করে বলেছে আপনাকে নির্বাচন করতে হবে। তারা আমাকে নৌকার মাঝি হিসেবেই দেখতে চায়।

মাহি আরও বলেন, চাপ তো অবশ্যই আছে। আসলে কে চাইবে হেরে যেতে? হার তো আসলে আমরা কেউ পছন্দ করি না, আমরা চাইও না। যে যার জায়গা ধরে রাখতে চেষ্টা করবে। কিন্তু আমি বরাবরই যোদ্ধা। আমি যুদ্ধ করেই আসলে জিতবো। এখানে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমেই নির্বাচন হবে। রাজশাহী-১ আসনে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে এবং ইনশাআল্লাহ আমি বিপুল ভোটের মাধ্যমে জয়ী হবো।

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর যাচাই-বাছাইয়ের সময় এক শতাংশ ভোটারের ভুয়া স্বাক্ষর পাওয়ার অভিযোগে মাহির মনোনয়নপত্র বাতিল করেছিলেন রিটার্নিং কর্মকর্তা।

Advertisement
Share.

Leave A Reply