fbpx

প্ল্যাকার্ড হাতে স্বামীর খোঁজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনেক দিন খুঁজেও পাচ্ছেন না মনের মতো স্বামী। ডেটিংঅ্যাপে খুঁজতে খুঁজতে বিরক্ত হয়েছেন। তাই তো মনের মানুষ পেতে বাধ্য হয়েই নেমেছেন রাস্তায়। হাতে নিয়েছেন প্ল্যাকার্ড।

এমনই কাণ্ড ঘটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে গেছেন এক মার্কিন তরুণী। ক্যারোলিনা গেইতস নামে এই তরুনী, ‘বিয়ে করো’, ‘স্বামী খুঁজছি’- লেখা প্ল্যাকার্ড নিয়ে দাড়াচ্ছেন রাস্তায়।

২৯ বছর বয়সী ক্যারোলিনা বলেন, ‘বন্ধুদের সঙ্গে আমার কথা হয়েছিল যে, ডেটিংঅ্যাপে কাজ হচ্ছে না। কারণ এতে চ্যাট করতে অনেক সময় লাগে’।

এ কারণে স্বামী খুঁজতে প্ল্যাকার্ড নিয়ে হয়তো রাস্তায়ই নেমে যাবেন— এমনটাই মজার ছলে বলেছিলেন বন্ধুদের সামনে। শেষপর্যন্ত সত্যিই সেই কাজ করে বসলেন ক্যারোলিনা।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিওতে দেখা যায়, রাস্তায় ‘স্বামী খুঁজছি’ প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ক্যারোলিনা। আর তা নজরেও পড়ছে অনেকের।

মার্কিন এ তরুণী বলেন, ‘মানুষের প্রতিক্রিয়া সবসময় ইতিবাচক। এটি আমাকে অনেক শক্তি দেয়। আমার ভালোই লাগছে। আমি আমার স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে আসার জন্য এটি করি। মানুষ সবসময় বলে, ‘যাও মেয়ে, তোমার স্বামী খুঁজে নাও’।

স্বামী খুঁজে পাবেন কিনা জানেন না ক্যারোলিন। কিন্তু আপাতত একজন বন্ধু পেয়েছেন এমনটাই জানা গেছে।

ইন্সটাগ্রামে একটি ভিডিওতে দেখা যায়, প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকার সময় এক যুবক এসে ক্যারোলিনাকে কোলে তুলে নেন।

ক্যারোলিন এই সম্পর্কে বলেন, ‘তার সঙ্গে এখন আমার যোগাযোগ চলছে। দেখা যাক ভবিষ্যতে কী হয়। এ মুহূর্তে আমরা কেবল কথাই বলছি। আগে বন্ধু হই। বোঝাপড়াটা আগাক।‘

Advertisement
Share.

Leave A Reply