fbpx

ফরিদপুরে করোনার বিধিনিষেধ মানতে অনিহা, সংঘর্ষে আহত ৩০, নিহত ১

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফরিদপুরের সালথায় করোনাভাইরাস নিয়ন্ত্রণের বিধিনিষেধ কার্যকর করতে এলাকার লোকজনকে পেটানো হয়েছে এমন অভিযোগ এনে গতকাল রাতে থানা ও উপজেলা কমপ্লেক্স ঘেরাও করে স্থানীয়রা। তারা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের গাড়িতে আগুন লাগিয়ে দেয়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বাধা দিলে স্থানীয়দের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এ ঘটনায় একজন নিহত হয়েছেন।

স্থানীয় সূত্র মতে, গতকাল বিকেলে করোনাকালের বিধিনিষেধ কার্যকর করতে এসি ল্যান্ড মারুফা সুলতানা দুই আনসার সদস্য ও ব্যক্তিগত সহকারীকে নিয়ে ফুকরা বাজারে যান। এসময় চায়ের দোকানে থাকা এক ব্যক্তির চা পান করা নিয়ে আনসার সদস্যরা তকে লাঠিপেটা করেছে বলে অভিযোগ এনে ফুকরা বাজারে পুলিশের সঙ্গে স্থানীয় লোকজনের কয়েক দফা সংঘর্ষ হয়। পরে পুলিশের গুলিতে দুজন নিহত হয়েছেন বলে উপজেলায় গুজব ছড়ানো হয়, এমন গুজবে শত শত মানুষ গিয়ে থানা ও উপজেলা কমপ্লেক্স ঘেরাও করে সেখানে ভাংচুর ও অগ্নি সংযোগ করে স্থানীয়রা।

এ বিষয়ে পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত সালথায় ব্যাপক ধ্বংসযজ্ঞ চলে। সংঘর্ষের ঘটনায় ৭ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। পুলিশ ও আনসার সদস্যরা শটগানের ৫৮৮টি গুলি ও ৩২টি কাঁদানে গ্যাসের শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় নিহত যুবকের নাম জুবায়ের সে রামকান্তপুর ইউনিয়নের মৃত আশরাফ আলীর ছেলে।

Advertisement
Share.

Leave A Reply