fbpx

ফেনীতে দুই কাউন্সিলর প্রার্থীকে মারধরের অভিযোগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পৌরসভা নির্বাচনে ভোট চলার সময় ফেনীতে দুই কাউন্সিলর প্রার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। এসময় বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়াসহ কেন্দ্রের পাশে বিস্ফোরণের ঘটনাও ঘটেছে ।

৩০ জানুয়ারি শনিবার সকালে ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের রামপুর মেহেদী-সাঈদী পৌর বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

‘মারধরের শিকার এই দুই প্রার্থী হলেন বিএনপি সমর্থিত নুর ইসলাম তাঁর ‘গাজর প্রতীক’ ও তাজুল ইসলাম পাভেল তিনি ‘ডালিম প্রতীক’। আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীরা তাঁদের দুজনকে মারধর করেছে বলে অভিযোগ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের রামপুর মেহেদী-সাঈদী পৌর বিদ্যালয় কেন্দ্রের পাশে কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। যার কারণে ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এছড়াও ওই ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীকে মারধর করা হয়েছে।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, বিএনপি সমর্থিত দুই ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর সমর্থকেরা নিজেরাই ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করেছেন।

‘বিএনপি মনোনীত প্রার্থীরা অভিযোগ করছেন যে, আওয়ামী লীগের প্রার্থীর সমর্থনে প্রচুরসংখ্যক বহিরাগত বিভিন্ন ভোটকেন্দ্রের আশপাশে অবস্থান নিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা দিচ্ছেন। বিভিন্ন কেন্দ্র থেকে তাঁর এজেন্টদের মারধর করে বের করে দিয়েছেন। সকাল থেকে আওয়ামী লীগের বহিরাগত নেতা-কর্মীরা কয়েকটি ভোটকেন্দ্র নিজেদের একক নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করছেন।’

Advertisement
Share.

Leave A Reply