fbpx

বছরের শুরুতেই আলোচনায় ‘কঞ্জুস’, ফারহান-তিশার বাজিমাত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত কয়েক বছরে অনবদ্য অভিনয় দিয়ে নাট্যাঙ্গনে তুমুল আলোচনায় এসেছেন যিনি, তিনি মুশফিক আর ফারহান। বছর জুড়েই গল্পনির্ভর নাটকে তার দেখা মেলে। নতুন বছরের শুরুতেই আরেকবার তানজিন তিশাকে সঙ্গে নিয়ে আলোচনায় এলেন জনপ্রিয় এই অভিনেতা।

মহিদুল মহিম পরিচালিত ‘কঞ্জুস’ নামের নতুন একটি নাটকে অভিনয় করে নতুন বছরে এসে নেটিজেনদের কাছ থেকে তুমুল প্রশংসা কুড়াচ্ছেন তিশা-ফারহান জুটি।

সমালোচকেরাও মুগ্ধতা প্রকাশ করছেন নাটকটি দেখে। এর বাইরে ফারহান-তিশা জুটির অসংখ্য ভক্তের উচ্ছ্বাস তো রয়েছেই।

গত ৩ জানুয়ারি দুপুরে সরকার মিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় নাটকটি। গেল ২ দিনে এটি দেখেছেন প্রায় ৪০ লাখ মানুষ। আর কমেন্ট পড়েছে প্রায় ৪ হাজার। বলতে গেলে যার পুরোটাই ইতিবাচক মন্তব্য।

গল্পে দেখা যায়, তিন মেয়ে নিয়ে তিশা-ফারহানের পাঁচজনের বড় সংসার। সেখানে ফারহান একজন কঞ্জুস চরিত্রের মানুষ। যে কি-না সব কিছুতেই শুধু হিসাব করে বেড়ায়। খাওয়া-দাওয়া থেকে শুরু করে সব কিছুতেই হিসাব। পয়সা খরচ হবে বলে আত্মীয়স্বজন কাউকেই তিনি বাসায় নিয়ে আসতে চান না। বিষয়টি তিশার কাছে বিরক্ত লাগলেও তার করার কিছু থাকে না। এভাবেই নানা মজার মজার ঘটনার মধ্য দিয়ে গল্প এগিয়ে যেতে থাকে। আর শেষে সুন্দর জীবন বোধের উপলব্ধি দিয়ে গল্প শেষ হয়।

বছরের শুরুতেই এমন সফলতা প্রসঙ্গে অভিনেতা মুশফিক আর ফারহান বলেন, আলহামদুলিল্লাহ, বছরটা খুব ভালো একটি কাজ দিয়ে শুরু হলো। নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শক নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের। নির্মাতা মহিদুল মহিম, আমার কো-আর্টিস্ট তানজিন তিশা দারুণ সমর্থন দিয়েছেন এতে। যারা এখনো নাটকটি দেখেনি তাদের বলবো নাটকটি দেখলে আপনাদের ভালো লাগবে। কারণ এটা শুধু নাটক নয়, গল্পের মধ্যে জীবন বোধের সুন্দর একটা বার্তা আছে। নাটকটি দেখলে সবাই উপলব্ধি করতে পারবেন।

এদিকে নির্মাতা মহিদুল মহিম বলেন, ‌’আমার প্রতিটি নির্মাণ দর্শকের জন্য। তাই তারা যখন আমাদের কাজগুলো দেখেন এবং তাদের ভালোলাগা-ভালবাসার কথা জানান তখনই কাজের স্বার্থকতা অনুভব করি। ‘কঞ্জুস’ নাটকের ব্যাপক সাফল্যে দর্শকের প্রতি জানাই আমার ভালবাসা ও কৃতজ্ঞতা। ফারহান ভাই ও তানজিন তিশা আপুর দুর্দান্ত অভিনয় নাটকটিকে পূর্ণতা দিয়েছে বলে আমি মনে করি। নাটকটির প্রযোজক সুমন সরকার ভাইসহ পুরো টিমকে জানাই অভিনন্দন।’

নিজের নতুন নাটক নিয়ে তানজিন তিশা বলেন, ‘নাটকটির গল্প আমাকে প্রভাবিত করেছে। প্রচারের পর ভালোই সাড়া পাচ্ছি। তবে আমার মনে হয় নাটকটি বেশ বড় সাফল্য পাবে।’

Advertisement
Share.

Leave A Reply