fbpx

বড়দিনে মেয়ে রাহাকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত বছর গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাট-রণবীর কাপুর। ২০২২ সালের নভেম্বর মাসে দম্পতির কোলে আসে তাঁদের প্রথম সন্তান, রাহা কাপর। গত ৬ নভেম্বর পালিত হয়েছে রাহার এক বছরের জন্মদিন। রাহার এক বছরের জন্মদিনে কেকের সঙ্গে রাহার ছবি পোস্ট করে আলিয়া বলেছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না তারকা দম্পতি। কিন্তু নিজেরাই সেই প্রতিজ্ঞা ভঙ্গ করে অবশেষে মেয়েকে নিয়ে প্রকাশ্যে এলেন তারা।

সারা বছর যে যতই ব্যস্ত থাকুন, বড়দিনের দুপুরে সকলে একসঙ্গে এসে খাওয়াদাওয়া করবেনই। বহু বছর ধরে এমনই রীতি বলিউডের কপূর পরিবারে। এ বারও নিয়মের ব্যতিরেক হয়নি।

তবে এ বছরের বিশেষ আকর্ষণ হচ্ছে ছোট্ট রাহা। প্রথম বার মেয়ের মুখ দেখালেন রণবীর-আলিয়া। দু’দিকে দুটো ঝুটি। বড়দিনের থিমের সঙ্গে সাজুয্য রেখে লাল-গোলাপি ফ্রক, পায়ে লাল জুতো। বাবার কোল থেকেই রাহা এক হাত ধরে রয়েছে মা আলিয়ার। আলোকচিত্রীর সামনে নিয়ে আসতে খানিক হকচকিয়ে যায় ছোট্ট রাহা। বাবার কোল ছাড়তেই নারাজ সে।

বড়দিনে মেয়ে রাহাকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর চ্যাট শোয়ে এসে আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। অনেকটা নাকি রণবীরের বাবা ঋষি কাপুরের চেহারার সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও করিনার কাপুর খানের মতে, রাহাকে দেখতে রণবীরের মতো।

Advertisement
Share.

Leave A Reply