fbpx

বরিশাল মেডিকেলের সিসিইউতে অগ্নিকাণ্ড, রোগীর মৃত্যু!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সিসিইউ ওয়ার্ডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক রোগীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে হাসপাতাল সূত্র। সে সময় রোগীদের সরিয়ে নেওয়া হলেও তার মধ্যেই এক রোগীর মৃত্যুর ঘটনা ঘটে।

বরিশাল মেডিকেলের সিসিইউতে অগ্নিকাণ্ড, রোগীর মৃত্যু!

ছবি: সংগৃহীত

হাসপাতাল কর্মকর্তাদের দাবি, ৬৫ বছর বয়সী রমনী মোহন দাসের মৃত্যুর কোনো সম্পর্ক নেই এ অগ্নিকাণ্ডের সাথে। তারা বলছেন, হৃদরোগে আক্রান্ত ওই রোগী আগে থেকেই সিসিইউতে মুমূর্ষু অবস্থাতে ছিলেন।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, শর্টসার্কিট দিয়ে আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনা তদন্তে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সিসিইউ ওয়ার্ডের কর্তব্যরত নার্স ও কর্মচারীরা নিজেরাই আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক সেলিনা আক্তার সাংবাদিকদের বলেন, ‘রাত সাড়ে ৯টায় বৈদ্যুতিক বোর্ড থেকে আগুন ধরে। সেন্ট্রাল অক্সিজেন লাইনেও আগুন ধরে যায়। রোগী ও স্বজনরা আতঙ্কে হুড়োহুড়ি করতে থাকে। সাথে সাথেই রোগীদের পাশের পোস্ট সিসিইউতে সরিয়ে নেওয়া হয়’।

এ বিষয়ে বরিশাল ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান বলেন, ‘৯৯৯ থেকে কল করে মেডিকেলে অগ্নিকাণ্ডের খবর জানানো হয়েছিল। পরপরই আগুন নিভে যাওয়ার খবর জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। তাই মেডিকেলে ফায়ার সার্ভিসের কোনো দল পাঠানো হয়নি’।

Advertisement
Share.

Leave A Reply