fbpx

বর্ণাঢ্য আয়োজনে ডিরেক্টরস গিল্ডের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফুলেল শুভেচ্ছা, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জমকালো আয়োজনে উদযাপিত হলো নাটকের নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত সংগঠনের নিকেতনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয় জমকালো এই আসর।
জন্মদিনের এই আয়োজনে ছোট পর্দার শিল্পী ও নির্মাতাদের মিলনমেলায় আনন্দের বন্যা বয়ে যায়। উৎসবের রঙে নিজেদের রাঙিয়ে হু হৈল্লোড়, ও নাচে গানে মেতে উঠে শিল্পী,নির্মাতা ও কলাকুশলীরা।

ফুলেল শুভেচ্ছা গ্রহণ ও প্রিয় নির্মাতা এবং প্রিয় শিল্পীর সাথে সেল্ফি তোলার হিড়িক পড়ে যায় বর্ণিল এই আয়োজনে। সেই সাথে সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েলের কথায় ” গুনীজনের মিলনমেলা তারুণ্যের উদ্দীপনা ” শিরোনামের থিম সংটি উৎসবের রঙে নতুনমাত্রা যোগ করে।

শিল্পী তৈরিতে ক্যামেরার পেছনের মানুষদের রয়েছে না বলা অনেক গল্প। ক্যামেরার সামনের মানুষদের আলোর ঝলকানিতে ক্যামেরার পেছনের মানুষদের গল্পগুলো সব সময় অন্ধকারেই থেকে যায়। আর প্রিয় নির্মাতাদের নিয়ে না বলা সেসব গল্পগুলোকে কথার যাদুকরি ছন্দে অনন্য করে তোলেন ক্যামেরার সামনের মানুষেরা। ডিরেক্টরস গিল্ডের প্রতিষ্ঠাবার্ষিকীর এই আয়োজনে উৎসবের রং ছড়াতে অনুষ্ঠানস্থলে ভিড় জমান ছোটপর্দার তারকাশিল্পীরা।

শুভেচ্ছা প্রদান করেন নাট্যজন মামুনুর রশীদ, আবুল হায়াত, আব্দুল আজিজ, আজিজুল হাকিম, জিনাত হাকিম, মুশফিকুর রহমান গুলজার, সোহেল আরমান, মাছরাঙা টিভির অনুষ্ঠান প্রধান আরিফ রহমান, এটিএন বাংলার অনুষ্ঠান ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ, দীপ্ত টিভির মার্কেটিং প্রধান মোজাম্মেল, হৃদি হক, অপু, নাজনীন চুমকি, মৌসুমী হামিদ, নির্মাতা মোরশেদুল ইসলাম, শাকুর মজিদ, মিডিয়া ব্যক্তিত্ব মনোয়ার পাঠান,শহীদ রায়হান, সাজ্জাদ হোসেন দোদুল, এস এ হক অলিক প্রমুখ।

সাংগঠনিকভাবে শুভেচ্ছা প্রদান করে টেলিপ্যাব, অভিনয়শিল্পী সংঘ,ক্যামেরাম্যান এসোসিয়েশন অব বাংলাদেশ, টেলিভিশন নাট্যকার সংঘ, ভিডিও এডিটর এসোসিয়েশন,বিপিএ,মেকাপ আর্টিস্ট সমিতি, শুটিং লাইট ওনারস এসোসিয়েশন, প্রোডাকশন ম্যানেজার এসোসিয়েশন, বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষসহ নাটকের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে সংগঠনের সভাপতি অনন্ত হিরা বলেন, শত ব্যস্ততার মাঝেও জমকালো একটা প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করতে পেরেছি বলে খুবই ভালো লাগছে। সংগঠনের সদস্যদের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতার কারণেই আমরা আজ এই পর্যন্ত আসতে সক্ষম হয়েছি। আমাদের সাথে থেকে গত ২২ বছর যাবত যারা আমাদের চলার পথে নানা ধরনের সহযোগিতা করেছেন তাদের সবাইকে জানাই আন্তরিক অভিনন্দনে ও কৃতজ্ঞতা।

সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর বলেন, নানা চড়াই উৎরাই পেরিয়ে দীর্ঘ পথ পাড়ি দিয়ে প্রাণের সংগঠন ডিরেক্টরস গিল্ড একটি মর্যাদার আসনে উন্নীত হয়েছে। আমাদের এই জার্ণিতে যারা আমাদের সাথে ছিলেন ও আছেন তাদের সবাইর প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ ।

Advertisement
Share.

Leave A Reply