fbpx

বলিউড সংগীতশিল্পী অন্তরা মিত্রের সঙ্গে ডুয়েট গানে রিজভী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদ এবার বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্রের সঙ্গে নতুন একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। ‘চলে আয়’ শিরোনামের এ গানটি লিখেছেন ঋতম সেন। সুর ও সংগীতায়োজন করেছেন ডাব্বু। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে গানটি।

জানা যায়, অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। এতে রিজভী ওয়াহিদের সঙ্গে মডেল হয়েছেন ভারতীয় মডেল, ডান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডি। গানটি রোম্যান্টিক ঘরানার।

রিজভী ওয়াহিদ বলেন, ‘অন্তরা মিত্র আমার পছন্দের শিল্পীদের একজন। বলিউডের জনপ্রিয় একজন তারকা শিল্পী তিনি। বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মনও জয় করেছেন। তার সঙ্গে কাজ করার পরিকল্পনা দীর্ঘদিনের। এবার গানটি চূড়ান্ত করে ফেললাম। তিনি খুব সুন্দর গেয়েছেন। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিওটি বানানো হয়েছে। আশা করছি, আমার অন্য গানগুলোর মতো এটিও শ্রোতারা গ্রহণ করবেন।’

শুক্রবার(৭ মে) দুপুর ২টায় ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

উল্লেখ্য, ‘ইন্ডিয়ান আইডল’ দিয়ে অন্তরা মিত্রের সংগীত জগতে পথচলা শুরু। ২০০৯ সালে ‘লাইফ পার্টনার’ সিনেমায় শানের সাথে জুটি বেধে গেয়েছিলেন ‘কুকে কুকে’। মোহিত চৌহানের সঙ্গে ২০১০ ‘রাজনীতি’ সিনেমায় ‘ভিগি সি ভাগি সি’ অন্তরাকে বলিউডে শক্ত জায়গা তৈরি করে দেয়। এছাড়াও, ২০১৩ সালে তার গাওয়া ‘শাড়িকে ফল সা..কাভি ম্যাচ কিয়া রে’ সুপারহিট হয়।

অন্যদিকে, রিজভী ওয়াহিদের প্রথম একক অ্যালবাম ‘প্রথম স্বপ্ন’ প্রকাশ পায় ২০১২ সালে। সেখানে কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী শুভমিতার সঙ্গে রিজভীর গাওয়া ‘চোখেরই পলকে’ ও ‘যদি তুমি’ গান দুটি বেশ জনপ্রিয় হয়েছিল।

Advertisement
Share.

Leave A Reply