fbpx

বাংলায় কোক স্টুডিও

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কোকা-কোলা বাংলাদেশ নিয়ে এলো কোক স্টুডিও’র বাংলা সংস্করণ ‘কোক স্টুডিও বাংলা’। ভারত ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে গান করে জনপ্রিয়তা পেলেও তাতে অংশগ্রহণ ছিল না বাংলাদেশের কোন শিল্পীর। এবার বাংলাদেশের শিল্পীদের নিয়ে যাত্রা শুরু হল কোক স্টুডিওর।

সোমবার(৭ ফেব্রুয়ারি) ঢাকার একটি পাঁচতারা হোটেলে এই প্ল্যাটফর্মের উদ্বোধন হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ এবং সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ। উদ্বোধনী অনুষ্ঠানে থিম সং ‘একলা চলো রে’ প্রকাশ করা হয়। পরিবেশনায় অংশ নেন অর্ণব, বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ, কণা, পান্থ কানাই, ঋতুরাজ, নন্দিতা, রুবায়াত, মাশা, মিজান, তালেব, অনিমেষ রায় এবং শেখ ইশতিয়াক।

কোকা-কোলা বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল এবং স্পটিফাইয়ের মাধ্যমে সংগীতপ্রেমীরা ফিউশনধর্মী প্ল্যাটফর্মের গানগুলো উপভোগ করতে পারবেন। সংগীত প্রযোজক হিসেবে স্টুডিওতে যুক্ত হয়েছেন অর্ণব।

বাংলা গানকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরবে প্লাটফর্মটি। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি কোক স্টুডিও বাংলার প্রথম সিজনের প্রথম পর্ব প্রচারিত হবে।

প্রথম সিজনে গান থাকবে মোট ১০ টি। এমনকি বিভিন্ন উৎসব উদযাপন উপলক্ষে আরও কিছু গান প্রকাশ করা হবে।

মোট ১০টি গান থাকবে। পাশাপাশি বিভিন্ন উৎসব উদ্‌যাপন উপলক্ষে প্রকাশ করা হবে আরও কয়েকটি গান। দেশি এবং পার্বত্য অঞ্চলে প্রচলিত গানসহ বিশেষ ফিউশন থাকবে।

Advertisement
Share.

Leave A Reply