fbpx

বাপ্পার ইউটিউব চ্যানেলে পেন্টাগন সুমনের গান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাপ্পা মজুমদারের মিউজিকে পেন্টাগন ব্যান্ডের ভোকালিস্ট আলি সুমনের কণ্ঠে গাওয়া ‘এ কোন দ্বিধায়’ গানটি গতকাল সোমবার রাত ৮-০০টায় রিলিজ হলো বাপ্পার নিজস্ব ইউটিউব চ্যানেলে (গানের লিংক: https://youtu.be/4hT1FJNmt6M )।

পাশাপাশি তার ফেসবুক পেজে গেলেও গানটি উপভোগের সুযোগ পাচ্ছেন শ্রোতারা। অজস্র কমেন্ট, লাইক আর শেয়ারের মাধ্যমে নিজের এই ভালোলাগা আরো বন্ধুদের মাঝে ছড়িয়ে দিচ্ছেন তারা।

মন ভালো করে দেয়া ‘এ কোন দ্বিধায়’ গানটির কথাগুলি লিখেছেন গীতিকার মারুফ হাসান, মিউজিক আয়োজনের দায়িত্বটি পালন করেছেন শিল্পী বাপ্পা মজুমদার। বি এমজ ওয়ার্কস্টেশনের লেবেলে বাজারে আসা এ গানের মিক্সিং ও মাস্টারিংয়ের দায়িত্বটি পালন করেন আমজাদ হোসেন বাপ্পি।

গান রিলিজের মুহূর্তে নিজের অনুভূতি জানিয়ে আলি সুমন বলেন, আমার ওপর আস্থা রেখেছেন বাপ্পা। আমি প্রথমে একটু অভিভূত হলেও, পরে, তার আস্থার ওপর শ্রদ্ধা রেখে, আমার সর্বোচ্চটাই দেয়ার চেষ্টা করেছি। আমার দৃঢ় বিশ্বাস শ্রোতারা গানটা বরণ করে নেবে।

অন্যদিকে, ‘এ কোন দ্বিধায়’ নিয়ে বাপ্পা মজুমদার তার শৈল্পিক সন্তোষ জানিয়ে বলেন, আলি সুমন আসলেই চমৎকার একটি কাজ করে ফেলেছেন। আমি অবশ্যই সবাইকে আমন্ত্রণ জানাবো আমার ইউটিউব চ্যানেলে (এবং ফেসবুক পেজে) গিয়ে অনন্য এই গানটি শুনে ফেলার জন্য।

Advertisement
Share.

Leave A Reply