fbpx

বিয়ে নিয়ে মুখ খুললেন অনন্যা পান্ডে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আদিত্য রায় কাপূরের সঙ্গে অনন্যা পান্ডের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় দীর্ঘদিন ধরেই। সম্প্রতি এক ইন্টারভিউতে প্রেম ও বিয়ে নিয়ে নিঃসংকোচে কথা বলেছেন এই অভিনেত্রী।

গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি সেলিব্রেশন অনুষ্ঠানে আদিত্যর সঙ্গে দেখা গিয়েছিল অনন্যাকে, তখন থেকেই গুঞ্জন ছিল তাদের সম্পর্ক নিয়ে। তার পর আদিত্যের ঘনিষ্ঠ বন্ধু রণবীর কাপুরও মজার ছলে বলেছিলেন ‌’একটি মেয়ের প্রেমে পড়েছে আদিত্য, যাঁর নামের আদ্যক্ষর ‘অ দিয়ে। এতে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলতে খুব একটা কষ্ট হয়নি ভক্তদের।

অনন্যার সঙ্গে এর আগে আরও দুই তারকার নাম জড়িয়েছে। তাঁদের মধ্যে একজন শাহরুখ-পুত্র আরিয়ান খান, অন্যজন হলেন শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর।

অবশেষে কার সাথে বাঁধা পড়তে চান অনন্যা?  নিজমুখে তাঁরা কেউই জানাননি সম্পর্কের কথা। তবে সম্প্রতি বিয়ে নিয়ে কথা বলতে সঙ্কোচ বোধ করলেন না অভিনেত্রী।

অনন্যা জানান, বিয়ের বয়সই হয়নি তাঁর। তবে বিয়েতে আপত্তি আছে এ কথা এক বারও বলেননি। অনন্যার কথায়, “এখনও তো অনেক ছোট আমি। অত বয়সই হয়নি যে, বিয়ে করব। এই মুহূর্তে তাই বিয়ের কোনও পরিকল্পনাও নেই।”

যদিও পাত্রের বিষয়ে কিছুই বললেন না। মনে হচ্ছে, অনন্যার বিয়ের খবর পেতে আরও অনেকটাই অপেক্ষা করতে হবে অনুরাগীদের।

এই মুহূর্তে অনন্যা ব্যস্ত সময় পার করছেন দিল্লিতে। আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল ২ -এর কাজ চলছে। ভিএফএক্সের কাজ আরও ভাল করে করতে গিয়ে নির্মাতারা সময় নিয়েছিলেন। মাঝখানে থমকে ছিল ছবির কাজ।

‘ড্রিম গার্ল ২ ছবিটি নিয়ে অনন্যা বলেন, ‘এতে আমি বেশ মজার একটি চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রটিকে ঘিরেই সবকিছু হতে থাকে। তবে ছবিতে অনেক চমক আছে। তাই এটা নিয়ে বেশি কথা বলতে চাই না।’

স্টুডেন্ট অব দ্যা ইয়ার টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন চাঙ্কি পান্ডের কন্যা। অনন্যার আগের ছবি ‘লাইগার’ ব্যবসা সফল হয়নি।

তবে অতীত না ঘেটে অনন্যা হাটছেন ভবিষ্যতে্র দিকে। সামনে বিক্রমাদিত্য মোতওয়ানির ছবিতে দেখা যাবে অনন্যাকে। ছবিটি নিয়ে খুব আশাবাদী এই অভিনেত্রী। মনে করছেন, এই সময়ের হিন্দি সিনেমার অন্যতম সফল পরিচালকের সঙ্গে কাজের অভিজ্ঞতা তাঁর ক্যারিয়ারকে আরো সমৃদ্ধ করবে।

Advertisement
Share.

Leave A Reply