fbpx

বৃদ্ধ শাকিবকে নিয়ে হইচই, মুগ্ধ আলমগীর-রুনা লায়লা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

একেবারে ভিন্ন লুকে শাকিব খান। সেখানে চেনাই যাচ্ছে না তাকে। দীর্ঘ ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার। তবে এবার ঈদে মুক্তি তার অভিনীত নতুন সিনেমা ‘প্রিয়তমা’। আর এ সিনেমায় ভিন্ন এক লুকে দর্শকদের চমক দিলেন শাকিব।

এর আগে মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যায় শাকিবের ‘প্রিয়তমা’র লুক প্রকাশ করা হয়। যেখানে দেখা যায়, চেহারায় স্পষ্ট বয়স্ক ছাপ, মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। সাদা পাকা লম্বা চুল। সাদা পায়জামা পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ। জীবন সায়হ্নে এসে অপলক দৃষ্টিতে তাকিয়ে কী যেন খুঁজছেন ৮০ বছর বয়সী এই বৃদ্ধ!

শাকিবের এমন লুকে মুগ্ধতা প্রকাশ করলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও নির্মাতা আলমগীর ও উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা।

আজ বৃহস্পতিবার (২২ জুন) নিজের ফেসবুকে শাকিবের প্রশংসা করেছেন আলমগীর। তিনি লিখেছেন, ‘চমৎকার কাজ করেছো শাকিব। অনেক শুভকামনা ও দোয়া রইল।’

আলমগীরের সেই পোস্টে মন্তব্য করেছেন উপমহাদেশের বিখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। তিনি মন্তব্যে লেখেন, ‘ব্রাভো, ওয়েলডান। আমার পছন্দের অভিনেতাদের একজন সে। তার জন্য অনেক শুভকামনা।’

আলমগীর,রুনা লায়লা ও আঁখি আলমগীর, ছাড়াও ওমর সানি, পরী মণি, জিয়াউর ফারুক অপূর্ব, চয়নিকা চৌধুরী ও এস হক অলিক’সহ অনেক তারকায় শাকিবের এই লুকের প্রশংসা করেছেন ফেসবুকে।

যারা শাকিবের এই লুকটি দেখেছেন রীতিমতো বিস্মিত হয়েছেন। কারণ চেনা ছন্দের বাইরে শাকিবের নয়া লুক, এক দৃষ্টিতে দেখে বোঝার উপায় নেই তিনিই শাকিব খান। এককভাবেই শাকিবের এ লুক দেখে চমকে গেছেন ফ্যানরাও। শাকিব খান নিজেই তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেন এই লুকের পোস্টার। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আছি তোমারই অপেক্ষায়…’ । সিনেমার এই লুক প্রকাশের সাথে সাথে সোশাল মিডিয়াতে ভাইরাল।

তরুণ নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোমান্টিক অ্যাকশন ধাঁচের কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

ঈদুল আজহায় মুক্তি পেতে যাওয়া ‘প্রিয়তমা’ সিনেমায় আরও অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply