fbpx

বোল্ড লুকে রণবীর, ঝড় তুলেছেন নেট দুনিয়ায়!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শরীরে নেই একটি সুতোও, বোল্ড লুকে একের পর এক ছবি তুলেছেন রণবীর সিং। ঝড় তুলেছে সেই ছবি নেট দুনিয়ায়। অনেকের কৌতুহল, এই ছবি দেখেছেন কি দীপিকা পাড়ুকোন? যদি দেখেই থাকেন, কী তার প্রতিক্রিয়া?

শুধু নগ্ন নারী শরীরই নয়, পুরুষ নগ্ন শরীরেরও যে আছে আলাদা সৌন্দর্য, সেটা হলিউড, বলিউডের অনেকেই চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন। সেসব নিয়ে চর্চাও কম হয়নি। এমনকি সেই নগ্নতার আকর্ষণও কেউ এড়াতে পারেনি। এবার সেই পথেই হাঁটলেন রণবীর!

ভারতীয় পেপার ম্যাগাজিনের জন্য তোলা ছবিগুলোতে রণবীর কখনও হাত দিয়ে আড়াল করেছেন গোপনাঙ্গ। কখনও তার নগ্ন দেহ উপুড় কাশ্মীরি গালিচায়। তার সুঠাম শরীরে পুরুষালি উষ্ণতার সম্মোহন। এ ভাবেই ক্যামেরার সামনে কী সপ্রতিভ, স্বাচ্ছন্দ তিনি। এমনকি এই ভঙ্গিতেই কথা বলেছেন নিজের পেশা, আগামি কাজ, জীবন, জীবনবোধ নিয়ে।

আমেরিকান অভিনেতা বার্ট রেনল্ডসকে শ্রদ্ধা জানাতেই তিনি এই পোজ দিয়েছেন, এবং এ কথা জানিয়েছেন যে এতে তার কোনো লজ্জা নেই, সমস্যা মানুষের দৃষ্টিভঙ্গিতে।

আত্মার গায়েও তো কোনও পোশাক নেই। সেটা নিয়ে যদি কারও মাথা ব্যথা না থাকে তাহলে নগ্ন হলেই কেন সমস্যা, এমনটাই মত রণবীরের। এমনকি এই অভিনেতা জানিয়েছেন, হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতেও তার সমস্যা নেই, কিন্তু সমস্যা তাদের যারা দেখবেন। জানা গেছে এই ফটোশ্যুটের জন্য রণবীর নিয়েছেন ৬ কোটি রুপি।

রণবীর বলিউডের একজন দুর্দান্ত অভিনেতা এটা নিয়ে যেমন নেই সন্দেহ, তেমনি তিনি ফ্যাশনেও ইউনিক।

Advertisement
Share.

Leave A Reply