fbpx

ব্যক্তিজীবন নয়, সিনেমা নিয়ে নিউজ করুন: অনন্ত জলিল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলছে ঢালিউড সিনেমার দুঃসময়। সিনেমার চেয়ে এখন তারকাদের ব্যক্তিগত বিষয় নিয়েই চলছে হরদম আলোচনা। আজ এ তারকা তো কাল সে তারকা…আলোচনা, সমালোচনা থামছেই না। তবে সিনেমার চেয়ে তারকাদের নিয়ে এসব নেতিবাচক খবর প্রচার করর বিরুদ্ধে জনপ্রিয় নায়ক অনন্ত জলিল।

সিনেমা ইন্ডাস্ট্রির উন্নয়নে তারকাদের ব্যক্তিগত জীবনের চেয়ে সিনেমার প্রচার, ইতিবাচক খবর প্রচারের দিকে নজর দিতে বললেন অনন্ত। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন  তিনি।

সাংবাদিকদের অনুরোধ করে অনন্ত জলিল ভিডিও বার্তায় বলেন, ‘অন্যের ব্যক্তিজীবন নিয়ে নিউজ করার চেয়ে সিনেমা নিয়ে নিউজ করুন। কে, কী করলো এটা তার নিজস্ব বিষয়। সিনেমা ইন্ডাস্ট্রির স্বার্থে আপনারা ইতিবাচক নিউজ করুন।’

বর্তমানে ওমর সানী-মৌসুমী ও জায়েদ খান ইস্যুতে মিডিয়া অঙ্গনে তোলপাড়। অনন্ত জলিল কি এই ঘটনাকেই ইঙ্গিত করলেন? যদিও তিনি সরাসরি কারো নাম উল্লেখ করেননি।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অনন্ত জলিল পরিচালিত বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার সিনেমা ‘দিন, দ্য ডে’র ট্রেলার। এই সিনেমা নিয়ে খুবই আশাবাদী অনন্ত জলিল। সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ১০০ কোটি টাকার উপরে। সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছেন নায়িকা বর্ষা। এছাড়াও আছেন ইরানের একঝাক অভিনেতা। সিনেমাটি মুক্তি পাবে ঈদুল আযহায়। ‘দিন, দ্য ডে’ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত বাংলাদেশ, ভারত ও তুরস্কের যৌথ প্রযোজনার সিনেমা ‘নেত্রী, দ্য লিডার’।

Advertisement
Share.

Leave A Reply