fbpx

ভক্তদের মন ভাঙলেন, কথা রাখলেন না সিয়াম-পূজা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রিয় তারকার সাথে সিনেমা দেখা, সঙ্গে ডিনার, এমন স্বপ্ন নিয়েই সিয়াম-পূজার ২০ ভক্ত এসেছিলেন ঢাকায়। রবিবার সন্ধ্যাটা একটু অন্যরকমই হতে পারতো দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা এই তরুণ সিনেপ্রেমীদের।

প্রিয় তারকার সঙ্গে সিনেমা দেখা, ডিনার করা, একসঙ্গে সেলফি, কত না মজাই হবার কথা। এমন স্বপ্নই বুনে এসেছিলেন তারা। কিন্তু কেউ কথা রাখেনি, আয়োজকরাও না। এ যেন কথা ও কাজে  বিস্তর ফারাক।

কথা ছিল সন্ধ্যা ৭টায় অনুষ্ঠান শুরু হবে, ভক্তরা তাই সময়ের আগেই এসে হাজির। কিন্তু তারকা বলে কথা। তাদের তো একটু দেরি করে আসতেই হবে! এ যেন বাংলাদেশি সেলিব্রেটিদের সময় জ্ঞান। রাত ৮.৩০টায় আসলেন পূজা। কিন্তু সিয়াম? তিনি আসলেন রাত ৯টা ৩০ মিনিটে! দাওয়াত দিয়ে ভক্তদের সঙ্গে এ কোন সময়ের খেলা!

তবুও প্রিয় তারকার জন্য অপেক্ষা। কিন্তু ভক্তদের সঙ্গে ডিনার করা আর ছবি দেখার কথা থাকলেও ফাঁকি দিয়েছেন সিয়াম-পূজা। শুধু ছবি তুলেই দায় সারলেন যেন ‘শান’ জুটি। এতে মন খারাপ হয় সাধারণ ভক্তদের। দু-একজন তো বলেই ফেললেন, এ আবার কেমন তারকা, কথা দিয়ে কথা রাখে না! অথচ মূল অনুষ্ঠানের নাম ছিল ‘ডিনার উইথ উইথ সিয়াম এন্ড পূজা’। শুভেচ্ছা বিনিময় আর ছবি তুলেই খুশি থাকতে হয়েছে বিজয়ীদের।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/759989451666511

Advertisement
Share.

Leave A Reply