fbpx

ভালোবাসা পূর্ণতা পেল, সাত পাকে বাঁধা পড়লেন প্রান্তর-নেহা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনয় করতে গিয়েই প্রেম হয় প্রান্তর দস্তিদার ও নিদ্রা নেহার মধ্যে। সেই প্রেমের রেশ ধরেই গাঁটছড়া বাঁধলেন তারা। নিকটতম বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে বুধবার (৫ জুলাই) পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক হলো জনপ্রিয় জুটির।

বিয়ে প্রসঙ্গে নেহা বলেন, ‘গৌতম কৈরি দাদার পরিচালনায় ওয়েব সিরিজ ‘আন্তঃনগর’-এর প্রথম লটের শুটিং শুরু হয়। গত বছরের আগস্ট মাসের ৪ তারিখে। এরপর দ্বিতীয় লটের শুটিং হয় আরও ৩ তিন মাস পর। যেহেতু প্রান্তর আমার সহশিল্পী ছিলেন এই ওয়েব সিরিজে। সেই জায়গায় থেকে কথাবার্তা হতো নিয়মিত। এরমাঝে আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়। তারপর প্রেম, অবশেষে এক বছরের মাথায় আমাদের বিয়ে হলো।

পারিবারিকভাবেই বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন প্রান্তর-নেহা। তবে সেটা অনেকটা ঘরোয়া আয়োজনেই। নেহা বলেন, ঘরোয়া পরিসরে অনাড়ম্বর আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না। আগামী বছর বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে।

উল্লেখ্য, ২০২০ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে ছিলেন আর সেই থেকে শুরু। এরপর কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনে। গত ৮ জুন ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি তার প্রথম ওয়েব সিনেমা ‘আন্তঃনগর’। এই ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত হয়েছেন নেহা।

এদিকে, পিকলু চৌধুরী, সুমন ধরের দুটি সিনেমায় অভিনয় নেহা। একটি সরকারি অনুদানের, অন্যটি চ্যানেল আই থেকে প্রচারিত হবে। চলতি বছরই এগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

Advertisement
Share.

Leave A Reply