fbpx

মমতার বিরুদ্ধে কথা বলে টুইটারে ব্যান কঙ্গনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করে পোস্ট করায় সাময়িকভাবে বন্ধ করা হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতের টুইটার অ্যাকাউন্ট। পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল প্রকাশের পর কঙ্গনা তার অ্যাকাউন্টে একাধিক টুইট করেছেন। তৃণমূল শাসিত বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি করেন তিনি। কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সাময়িকভাবে নয়, বরং পাকাপাকি ভাবেই বন্ধ করা হয়েছে অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট।

নির্দিষ্ট একটি টুইটে পশ্চিমবাংলাকে কাশ্মীরের সাথেও তুলনা করেন এই অভিনেত্রী। তিনি দাবি করেন, যে সব জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনও রকম হিংসামূলক কর্মকলাপ দেখা যায়নি। তবে বাংলায় তৃণমূল ক্ষমতায় আসার পরেই শুরু হয়েছে হত্যাযোগ্য। ‘#বেঙ্গলইজবার্নিং’ জাতীয় হ্যাশটাগও ব্যবহার করেছেন কঙ্গনা। এমনকি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করতে পিছপা হননি তিনি। তাকে রাবণের সঙ্গে তুলনা করেও টুইট করেন কঙ্গনা। লিখেছিলেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি।’

এমনিতেই কঙ্গনা মানেই নতুন নতুন বিতর্ক। অভিনয়ে তিনি যেমন চৌকস, তেমনি বিতর্কেও তার জুড়ি মেলা ভার। আর নিজের মতামতকে প্রকাশের ক্ষেত্রে তিনি কখনোই পিছপা হন না। এতে করে তিনি সবসময় বিতর্কের শিরোনামেই থাকেন।

Advertisement
Share.

Leave A Reply