fbpx

ময়মনসিংহে ইজিবাইক-রিকশা চলাচলে নিষেধাজ্ঞা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভাগীয় জনসভাকে কেন্দ্র করে ময়মনসিংহে ইজিবাইক ও রিকশা চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বুধবার রাতে সিটি করপোরেশনের পক্ষ থেকে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজীব বুধবার রাত ১১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিষেধাজ্ঞার বার্তাটি দেন।

যেখানে বলা হয়, আগামী ১১ মার্চ শনিবার প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফর উপলক্ষে যানজট নিরসন ও নাগরিকদের স্বাচ্ছন্দে চলাচলের লক্ষ্যে ০৯ মার্চ বৃহস্পতিবার সকাল ৬.০০ টা থেকে ১১ মার্চ শনিবার রাত ৮ টা পর্যন্ত সকল অটো বাইক এবং ১০ মার্চ শুক্রবার দুপুর ২ টা থেকে ১১ই মার্চ শনিবার রাত ৮ টা পর্যন্ত সকল মোটর রিক্সা (মোটা চাকার রিক্সা) সিটি এলাকায় চলাচল বন্ধ থাকবে।

সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজীব বলেন, সিটি করপোরেশনের প্রশাসন বিভাগের নির্দেশে নিষেধাজ্ঞাটি জারি করা হয়েছে। সবাইকে এটি পালন করতে হবে।

আগামী শনিবার ময়মনসিংহ নগরীর সার্কিট ময়দানে বিভাগীয় জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভাগীয় এ জনসভায় ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলার মানুষ অংশ নেবেন।

Advertisement
Share.

Leave A Reply