fbpx

মহরতেই মুক্তির ঘোষণা হরর-অ্যাকশন ‘ডেডবডি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হরর-অ্যাকশন ধাঁচের নতুন ছবির কাজ শুরু করেছে পরিচালক ও প্রযোজক মো. ইকবাল। সিনেমাটির নাম ‘ডেডবডি’। এতে চিত্রনায়ক জিয়াউল রোশানের বিপরীতে থাকবেন কলকাতার মডেল অন্বেষা রায় অ্যানি। সেই লক্ষ্যে রোববার রাতে ঘটা করে হয়ে গেল মহরত অনুষ্ঠান।

শুটিংয়ের আগে মহরতেই ছবি মুক্তির ঘোষণা দিলেন ইকবাল।

রোববার (৮ অক্টোবর) রাতে বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠানে ওমর সানী বলেন, ‘‘ডেডবডি’ সিনেমার নাম শুনেই চিৎকার দিয়ে উঠেছি। গল্পটি শোনার পরে কিছু না ভেবেই হ্যাঁ করে দিয়েছি। এই ইন্ডাস্ট্রিতে আমার অনেক সৌভাগ্য আছে। সিনিয়র-জুনিয়র বুঝিনা। আগে সিনেমাটি ভালভাবে শেষ করতে হবে। আমি ইকবালকে বলব, ‘ডেডবডি’ যেনো আগামী রোজার ঈদে আসে।’

ওমর সানী কথার রেশ ধরে ইকবাল বলেন, ‘আমি তো প্রায় ঈদেই আসি। গত ঈদে অনন্ত-বর্ষাকে নিয়ে আমার ‘কিলহিম এসেছিল। বন্ধু ওমর সানী বলেছেন, ‘ডেডবডি’ সিনেমাটি ঈদে আনতে। কথা দিলাম, আগামী ঈদেও নতুন এই সিনেমা নিয়ে আসব। আসছে রোজার ঈদে স্টার সিনেপ্লেক্সসহ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডেডবডি’।

সিনেমাটি নিয়ে রোশান বলেন, ‘বেশ কয়েক মাস আগে থেকে এই ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। আগে এই ঘরানার ছবিতে কাজ করিনি। এর শুটিং হবে বান্দরবানের দুর্গম এলাকাতেও। সব ঠিকঠাক থাকলে, আশা করি এটি খুব ভালো একটি কাজ হবে।

মহরত অনুষ্ঠানে সিনেমার কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, অভিনেতা নাদের খানসহ অনেকে।

‘ডেডবডি’ ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক ওমর সানী, শ্যামল মওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহানসহ আরও অনেকে।

Advertisement
Share.

Leave A Reply