fbpx

মায়ের সাথে সিনেমার প্রমোশনে রাজ্য

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীমণি যেমন একজন অভিনেত্রী তেমনি একজন মা। ছেলে রাজ্য জন্মের পরে আর ক্যামেরার সামনে দাঁড়াননি। ছেলেকেই নিয়মিত সময় দিচ্ছেন পরী।

২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের রাত, রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সিনেমাটি নির্মিত হয়েছে সরকারী অনুদানে। নির্মান করেছেন আবু রায়হান জুয়েল।

সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি ও সিয়াম। আর এই সিনেমার প্রচারণায় নির্মাতা ও সিনেমার টিম যাচ্ছে দেশের বিভিন্ন স্কুল, কলেজগুলোতে। পরী নিয়মিত এসব প্রমোশনে অংশ নিচ্ছেন।

পরীর সাথে এবার প্রমোশনে অংশ নিয়েছে ছেলে রাজ্য। পরী বুধবার (১১ জানুয়ারি) একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা যায়, পরীর কোলে ছোট্ট রাজ্য। ভিডিওর ক্যাপশনে পরী লিখেছেন, ‘রাজ্য এইভাবে তার মায়ের সাথে সিনেমার প্রমোশনের কাজে যায়। অ্যাডভেঞ্চার অব সুন্দরবন আসছে ২০ শে জানুয়ারি।‘

বুঝতেই পারছেন রাজ্য এখন মায়ের সিনেমার প্রমোশনের সঙ্গী।

উল্লেখ্য, কিছুদিন আগেই রাজ-পরীর মধ্যে বেশ ঝামেলা তৈরি হয়েছিলো। এমনকি রাজ-পরী আলাদাভাবে গণমাধ্যমকে বলেছিলেন, তাদের আর একসাথে থাকা সম্ভব না। তবে সব ভুলে রাজ-পরী একসাথেই থাকছেন। এমনকি বুধবার ছেলে রাজ্যের ৫ মাস বয়স কেক কেটে উদযাপনও করেছেন তারা।

Advertisement
Share.

Leave A Reply