fbpx

মালা বদল করলেন ইমন চক্রবর্তী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিয়ে করেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। রবিবার প্রেমিক লীলাঞ্জন ঘোষের সাথে গাঁট-ছাট বাঁধেন ‘তুমি যারে ভালো বাসো’ খ্যাত এই তারকা।

দীর্ঘ দিন প্রেম করার পর গেল বছর অক্টোবরে বাগদান সেড়েছিলেন তাঁরা। আর আজ সকালে ঘরোয়া আয়োজনে দুই পারিবারের সদস্য ও কাছের বন্ধুদের নিয়ে মালা বদল করে বিয়ে নিবন্ধন করেন তাঁরা।

মালা বদল করলেন ইমন চক্রবর্তী

বিয়ের আনুষ্ঠানিকতা হবে ২ ফেব্রুয়ারি।
ছবি: সংগৃহীত

ফেসবুক পোস্টে বিয়ের একটি ছবিও পোস্ট করেছেন ইমন। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘জাস্ট ম্যারিড’। তারপর থেকেই ভক্ত ও ঘনিষ্ঠদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই জনপ্রিয় গায়িকা।

বিয়ের ছবিতে বর নীলাঞ্জনকে দেখা যায় সাদা পাঞ্জাবি-পায়জামা পরা আর নববধূ ইমন পরেছেন কমলা রঙের সিল্কের শাড়ি আর সোনার গয়না।

তবে, আইনি বিয়ে হয়ে গেলেও,আনুষ্ঠানিকতা ছাদনাতলায় বসবেন ২ ফেব্রুয়ারি। একই দিনে হবে বিয়ে ও বৌভাতের অনুষ্ঠানও। ইমনের স্বামী নীলাঞ্জন পেশায় সুরকার ও সংগীত পরিচালক।

স্থানীয় গণমাধ্যমকে ইমন জানান, বিয়ের দিন সকাল-সন্ধ্যা, দু’বেলাই সাবেকি সাজে তাক লাগাবেন নবদম্পতি। এ নিয়ে এখন থেকেই ভীষণ ব্যস্ত সময় যাচ্ছে তাঁদের। বিয়ে ও পরবর্তী অনুষ্ঠানের পোশাক নির্বাচনের দায়িত্ব দেয়া হয়েছে ইমনের বন্ধু ডিজাইনার অভিষেক রায়ের ওপর।

মালা বদল করলেন ইমন চক্রবর্তী

গেল বছর অক্টোবরে বাগদান সেড়েছিলেন তারা।
ছবি : সংগৃহীত

Advertisement
Share.

Leave A Reply