fbpx

মাহফুজ-বুবলীর রসায়নে মুগ্ধ সুবর্ণা-জয়া, ঈদে দেখবেন ‘প্রহেলিকা’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দর্শকনন্দিত অভিনেতা ও নির্দেশক মাহফুজ আহমেদ দুই যুগের বেশি সময় অভিনয় করে অর্জন করেছেন খ্যাতি ও ভালোবাসা। নাটকে অভিনয় ও নির্দেশনার পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা। দীর্ঘ ৮ বছর পর জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে রুপালি পর্দায় প্রত্যাবর্তন হচ্ছে এই অভিনেতার- এটা এখন পুরনো খবর। কারণ পূর্ব ঘোষণা অনুযায়ী নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ সিনেমা দিয়েই ঈদে বড় পর্দার দর্শকের সামনে আসছেন তিনি।

ছবিটি প্রচারণার অংশ হিসেবে ইতিমধ্যে অনলাইনে প্রকাশ পেয়েছে। এটির গান,টিজার ও ট্রেলার। যা রীতিমতো প্রশংসার জোয়ারে ভাসছে। দর্শক, সমালোচক থেকে শুরু করে এই ছবি নিয়ে প্রশংসা করতে দেখা গেছে অনেক তারকাদেরকেও।

এবার কিংবদন্তি অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা বললেন , ‘প্রহেলিকা’ সিনেমার কুশলী, শিল্পী সবার জন্য অনেক শুভকামনা। এই ছবির একটি বিশেষ ব্যাপার আছে আমার কাছে, আমার খুব প্রিয় একজন মানুষের বড় পর্দায় ফের আগমন হচ্ছে; মাহফুজ আহমেদ। আমি ছবির যা ক্লিপস দেখেছি, গান দেখেছি, মাহফুজের লুক খুব ব্যতিক্রম। আমরা যে মাহফুজ আহমেদের সঙ্গে পরিচিত, তার থেকে অনেক দূরে সরে গিয়ে একটি চরিত্র। এতে আমার কৌতূহল বেড়েছে। আমি অবশ্যই এই ছবিটি বড় পর্দায় দেখবো।’

এসময় বুবলীর প্রশংসা করে এই অভিনেত্রী বলেন, ছবিটিতে এখনকার সময়ের খুব নামকরা অভিনেত্রী বুবলী আছে। বুবলীরও যে মেকআপ, গেটআপ দেখলাম, বা যতটুকু অভিনয় দেখলাম, সচরাচর আমরা বুবলীকে যেভাবে দেখি, তার থেকে খুব ভিন্নভাবে তাকে নির্মাতা উপস্থাপন করেছে এবং মাহফুজ-বুবলীকে একসঙ্গে দেখতে খুব ভালো লাগছে। আশা করছি পুরো ছবিটি এরকম ভালো হবে। ‘প্রহেলিকা’র জন্য শুভকামনা। যেহেতু ঈদের ছবি, আশা করি দর্শক হলে গিয়ে দেখবে।

এবার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান তার ফেসবুকে মাহফুজ ও বুবলীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে এক ভিডিও বার্তায় বললেন, ‘ঈদে প্রহেলিকা ছবিটি দেখার জন্য সত্যি মুখিয়ে আছি। কারণ প্রহেলিকায় আমার প্রিয় অভিনেতা মাহফুজ আহমেদকে নতুন করে বড়পর্দায় দেখবো দীর্ঘদিন পর। বুবলী-মাহফুজ ভাইয়ের রোমান্স আমার কাছে দারুণ লেগেছে। মেঘের নৌকা গানটিতে তাদের রোমান্সে মুগ্ধ হয়েছি। নাসির উদ্দিন খান’সহ প্রহেলিকা পুরো টিমের জন্য আমার শুভ কামনা রইল।’

‘প্রহেলিকা’ সিনেমায় আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ। পান্থ শাহরিয়ারের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

মাহফুজ-বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে এবারের ঈদে। সেই সঙ্গে চলছে সিনেমার প্রচার-প্রচারণা।

Advertisement
Share.

Leave A Reply