fbpx

মাহিকে আ.লীগের মনোনয়ন ফরম নেওয়ার অনুমতি দেওয়া হয়েছে: কাদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপির ছেড়ে দেওয়া একাদশ জাতীয় সংসদের চারটি আসনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ এ ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (২৯ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয় থেকে তিনি মনোনয়ন কিনবেন বলে জানিয়েছেন আগেই।এরই মধ্যে মাহির কয়েকটি নির্বাচনী পোস্টার অনলাইনে ভাইরাল হয়েছে। এরপর থেকেই মাহির সহকর্মী ও ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন তাকে।

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মাহিকে মনোনয়ন পত্র সংগ্রহ করার অনুমতি দিয়েছেন দলের নীতিনির্ধারকেরা। বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ প্রসঙ্গে আজ দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, ‘চলচ্চিত্রের একজন শিল্পী কালকে বলছে আমি ফরম চাই। আমি চাঁপাইনবাবগঞ্জের প্রার্থী হতে চাই। আমার বাড়ি ওখানে। আমি আমাদের নেত্রীর সঙ্গে আলাপ করলাম। তিনি বললেন, ওদের পরিবার আওয়ামী লীগ পরিবার, ও আওয়ামী লীগ করে। ঠিক আছে, ফরম সংগ্রহ করুক।’

মাহি প্রার্থী হচ্ছে কি না জানতে চাইলে কাদের বলেন, ‘প্রার্থী হচ্ছে কি না আমি বলতে পারবো না। তাকে ফরম কেনার অধিকার দেওয়া হয়েছে।’

https://www.facebook.com/eveningshow.bbs/videos/520619936514284

Advertisement
Share.

Leave A Reply